এয়ারটেল’র মাইপ্লে’র আয়োজনে গেমিং ক্যাম্পেইন গেম চ্যাম্প

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ গেম চ্যাম্প নামে একটি আকর্ষণীয় গেমিং ক্যাম্পেইনের আয়োজন করেছে বন্ধুদের #১ নেটওয়ার্ক এয়ারটেল। সম্প্রতি ক্যাম্পেইনের প্রথম ধাপ শেষে দ্বিতীয় ধাপের জন্য নির্বাচিত হয়েছেন ১০ জন।

জনপ্রিয় গেম ‘কার রাস’ খেলে ১০ জন বিজয়ী হিসেবে নির্বাচিত হয়েছেন। ক্যাম্পেইনের দ্বিতীয় ধাপে এই বিজয়ীরা একে অন্যের সাথে লড়বেন। প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী, তাদের এয়ারটেল প্রাঙ্গণে একটি ‘লাইভ গেমিং সেশন’এ অংশ নিতে হবে। এরপর ক্রমানুসারে বিজয়ীরা পুরস্কার হিসেবে পাবেন আকর্ষণীয় গ্যাজেট, হ্যান্ডসেট ও প্লে স্টেশন।

দেশের সবচেয়ে বড় গেমিং প্লাটফর্ম হল এয়ারটেলের গেমিং প্লাটফর্ম মাইপ্লে। এখানে ২১ হাজারেরও বেশি আকর্ষণীয় গেম রয়েছে। এই প্লাটফর্মের মাধ্যমে গ্রাহকেরা গেম ডাউনলোডের পাশাপাশি অনলাইনে খেলারও সুযোগ পান। মাইপ্লেতে রয়েছে অ্যাকশন, অ্যাডভেঞ্চার, রেসিং, পাজল, আর্কেড, স্পোর্টস, স্ট্র্যাটেজিসহ নানা গেমের সম্ভার। গেমিং প্লাটফর্মটির কারিগরি সহযোগিতা দিচ্ছে গ্যাক মিডিয়া বিডি লিমিটেড।

ক্যাম্পেইনটি সম্পর্কে আরো জানতে আগ্রহীরা মাইপ্লে’র ফেসবুক পেজটি- https://www.facebook.com/Airtelmyplay ভিজিট করতে পারেন।

Print Friendly

Related Posts