মতলব উত্তর ইউএনও’কে উপজেলা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির ফুলেল শুভেচ্ছা

মতলব উত্তর প্রতিনিধি : মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব এর নবনির্বাচিত কার্যকরী কমিটির নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। গত ২০ ফেব্রুয়ারী ইউএনওর কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন তিনি।

এসময় ইউএনও শারমিন আক্তার বলেন, সাংবাদিক হলেন জাতির বিবেক ও সমাজের দর্পন। দেশ ও জাতির উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। তাই আমি সাংবাদিকদের কাছ থেকে ভাল ও মানসম্মত সংবাদ পরিবেশন কামনা করি। মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সকল বিষয়ে পাশে থাকবেন ও সহযোগীতা করার আশ্বাস ব্যক্ত করেন শারমিন আক্তার।

মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জাকির হোসেন বাদশার সঞ্চালনায় উপস্থিত ছিলেন, সিনি: সহ-সভাপতি একেএম গোলাম নবী খোকন, সাবেক সিনি: সহ-সভাপতি প্রভাষক আলমাছ মিয়া, সহ-সভাপতি ফরিদ উদ্দিন সিদ্দিকী, এইচএম ফারুক, যুগ্ম-সাধারন সম্পাদক ফয়েজ মো. তুহিন, সাংগঠনিক সম্পাদক আরাফাত আল-আমিন, অর্থ সম্পাদক বাবুল মুফতী, দপ্তর সম্পাদক মমিনুল ইসলাম, কার্যকরী সদস্য ওমর ফারুক, ইসমাইল খান টিটু, মো. আব্দুল বারী, সাইফুল ইসলাম, সিপাহী আল-আমিন, শাহাদাত হোসেন প্রমুখ।

Print Friendly

Related Posts