জাবি প্রেসক্লাবের সভাপতি মূসা, সম্পাদক রাইয়ান

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ‘কার্যকরী পরিষদ নির্বাচন-২০১৯’ এ সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক যায় যায় দিন প্রতিনিধি মুহাম্মদ মূসা (অর্থনীতি, ৪৩ তম ব্যাচ) এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ঢাকা টাইমস প্রতিনিধি রাইয়ান বিন আমিন (জার্নালিজম, ৪৩ তম ব্যাচ)।

মঙ্গলবার দুপুর একটায় এ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মো. আলমগীর কবির। এর আগে সকাল দশটা থেকে দুপুর বারোটা পর্যন্ত ভোগ গ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে অন্যান্য পদে বিজয়ী প্রার্থীরা হলেন- সহ সভাপতি পদে মো. আবু সায়েম (প্রত্ততত্ত্ব, ৪৩ তম ব্যাচ), যুগ্ম সম্পাদক পদে মো. রায়হান চৌধূরী (আন্তর্জাতিক সম্পর্ক, ৪৩ তম ব্যাচ), সাংগঠনিক সম্পাদক পদে অরিত্র চন্দ্র দাস (আইন ও বিচার, ৪৪ তম ব্যাচ), কোষাধ্যক্ষ পদে সাগর কর্মকার (চারুকলা, ৪৪ তম ব্যাচ), দপ্তর সম্পাদক পদে হাসান তানভীর (ইংরেজি, ৪৫ তম ব্যাচ), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মাকসুদ জুবায়ের (গণিত, ৪৫ তম ব্যাচ) এবং কার্যকরী সদস্য পদে মুহাম্মদ খলিলুর রহমান (ভূগোল ও পরিবেশ, ৪৫তম ব্যাচ), আবদুল্লাহ আল মাহমুদ ইমন (ইংরেজি, ৪৬ তম ব্যাচ),  ও মো. নুর হাছান নাঈম (জার্নালিজম, ৪৬ তম ব্যাচ)।

এ সময় সহকারী নির্বাচন কমিশনার আকলিমা আক্তার, মিরাজ রহমান খান, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ফিরোজ উল হাসান সহ বিভিন্ন সামাজিক সংগঠন ও ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. আলমগীর কবির বলেন, ‘সমস্ত ভোটারের প্রত্যক্ষ ভোটে একটি উৎসবমুখর পরিবেশে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।’ এসময় তিনি সংগঠনে গণতান্ত্রিক চর্চা অব্যাহত রাখতে নির্বাচনে অংশগ্রহণ করায় সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending