ভিভো ভি১৫ প্রো’র বুকিং শুরু

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বাংলাদেশের বাজারে নতুন স্মার্টফোন ভি১৫ প্রো নিয়ে এল ভিভো। স্মার্টফোনটিতে রয়েছে অত্যাধুনিক এআই প্রযুক্তিসহ হ্যান্ডসেট শিল্পের নতুন সংযোজন ইলিভেটিং ফ্রন্ট ক্যামেরা। এছাড়া আকর্ষণীয় ফুল স্ক্রিন ও ইন্টেলিজেন্ট পারসোনাল অ্যাসিস্টেন্টের সমন্বয়ে সাজানো হয়েছে স্মার্টফোনটি।

আগ্রহী গ্রাহকদের জন্য ভি১৫ প্রো স্মার্টফোনটির  প্রি-বুকিং ২৫ ফেব্রুয়ারি উন্মুক্ত করা হয়েছে। এ সুযোগ চলবে মার্চের ৪ তারিখ পর্যন্ত। বাংলাদেশে  টপেজ ব্লু- কালারের হ্যান্ডসেটটি পাওয়া যাবে যার মূল্য ৩৯ হাজার ৯৯০ টাকা।

ভিভোর ভি সিরিজের স্মার্টফোনগুলোতে রয়েছে এমন সব আকর্ষণীয় ফিচার যা শুধু প্রিমিয়াম হ্যান্ডসেটগুলোতেই পাওয়া যায়।

নতুন এই স্মাটফোনটিতে রয়েছে ৬ দশমিক ৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে যার রেজ্যুলেশন ১০৮০ী২৩১৬ পিক্সেল। অ্যান্ড্রয়েড ফানটাচ ওএস ৯.০ চালিত স্মার্টফোনটিতে রয়েছে ডুয়াল-ইঞ্জিন ফাস্ট চার্জিং প্রযুক্তিসহ ৩ হাজার ৭০০ এমএএইচ ব্যাটারি। পাশাপাশি গ্রাহকরা পাবেন ৩২ এমপি ফ্রন্ট ক্যামেরা ও ৪৮ মিলিয়ন কোয়াড পিক্সেল সেন্সর, ৮ এমপি এআই সুপার ওয়াইড-এঙ্গেল ক্যামেরা, ৫ এমপি ডেপথ ক্যামেরা ও ০০২০ রিয়ার ক্যামেরা। গ্রাহকরা হ্যান্ডসেটটিতে আরো পাবেন ৬ জিবি র‌্যাম, ১২৮ জিবি রম এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ এআইই অক্টা-কোর। ভি১৫ প্রো’তে রয়েছে ৫ম প্রজন্মের ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তি।

ভিভো’র বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ডিউক বলেন, “উদ্ভাবনই আমাদের শক্তি। হ্যান্ডসেট শিল্পের নতুন সংযোজন বেজেলবিহীন ডিসপ্লের জন্য এলিভেটিং ফ্রন্ট ক্যামেরাই শুধু নয়, উচ্চমানের ক্যামেরা এবং মোবাইল ফোন শিল্পকে নতুন মাত্রায় পৌঁছে দেয়া স্মার্ট এআই সেবার সমন্বয়ে চমক লাগানো সব ফিচার আনতে কাজ করে যাচ্ছি আমরা। সব স্তরের গ্রাহকের হাতে অত্যাধুনিক ফিচারসমৃদ্ধ হ্যান্ডসেট পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি পূরণে ভি১৫ প্রো এক উজ্জ্বল উদাহরণ।”

এলিভেটিং ফ্রন্ট ক্যামেরার পাশাপাশি ভি১৫প্রো’তে রয়েছে অত্যাধুনিক এআই ট্রিপল ক্যামেরার মতো প্রযুক্তি যা স্মার্টফোনে ফটোগ্রাফিকে এক অন্য মাত্রায় নিয়ে যাবে; রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং সুবিধা। সুপার অ্যামোলেড আলট্রা ফুল ভিউ ডিসপ্লেতে রয়েছে ১৯.৫:৯ অ্যাসপেক্ট রেশিও, ৬ দশমিক ৩৯ ইঞ্চি। রেজর-থিন সাইড ও টপ বেজেল যথাক্রমে ১ দশমিক ৭৫ মিলিমিটার ও ২ দশমিক ২ মিলিমিটার।

এআই ট্রিপল ক্যামেরার মাধ্যমে ভি১৫ প্রো স্মার্টফোনটির মাধ্যমে একদম ঝকঝকে এবং বড় পরিসরে ছবি তোলার সুবিধা পান গ্রাহকরা। ভি১১ থেকে শুরু করে ভি১৫ প্রো স্মার্টফোনটিতে রয়েছে এআই ফেস বিউটি ও এআই পোর্ট্রেইট ফ্রেমিংসহ এআই ফটোগ্রাফি ফিচার সুবিধা। নতুন এআই সুপার নাইট মোডে ট্রাইপড বা ডিএসএলআর ক্যামেরা ছাড়াই মনোমুগ্ধকর রাতের কোন দৃশ্যের ছবি তুলতে পারবেন গ্রাহকরা।

Print Friendly

Related Posts