মতলব উত্তর উপজেলায় মনোনয়ন জমা দিলেন যারা

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস মনোনয়নপত্র দাখিল করেছেন। মঙ্গলবার দুপুরে উপজেলা সহকারি রিটার্নিং কর্মকর্তা ইউএনও শারমিন আক্তারের নিকট তিনি মনোনয়ন জমা দেন।

জমাদানের শেষ দিন পর্যন্ত চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়ন জমা দিয়েছেন।

এদিকে জাতীয় পার্টি সমর্থিত প্রার্থী সোহরাব হোসেন চাঁদপুর রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন দাখিল করছেন।

মনোনয়ন জমা শেষে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী এমএ কুদ্দুস বলেন, সকলের দোয়ায় আমি মনোনয়ন পেয়েছি। এ পাওয়া পুরো উপজেলাবাসীর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন, আমি প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। আমি সকলের দোয়া নিয়ে মনোনয়ন জমা দিয়েছি।

তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে মতলব উত্তরকে এমন ভাবে সাজাবো, যে সিঙ্গাপুরের চেয়েও আধুনিক ও মডেল উপজেলা হবে। আমি সকলের কাছে দোয়া সমর্থন চাই।

ভাইস চেয়ারম্যান পদে সরকার মো. আলাউদ্দিন, অ্যাড. সেলিম মিয়া, ইঞ্জি. জামাল হোসেন নাহিদ, গিয়াস উদ্দিন চৌধুরী ও মোতাহার হোসেন খান সুফল মনোনয়ন জমা দিয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন, বর্তমান ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার, পারভীন শরীফ, পারভীন কবির, শাহিনা আক্তার ও তাহমিনা কবির।

ভাইস চেয়ারম্যান প্রার্থী ইঞ্জি. জামাল হোসেন নাহিদ বলেন, আমি সকলের কাছে একটাই আবেদন করি, সৎ ও যোগ্য প্রার্থীকে আপনারা মূল্যবান ভোট দিবেন। আমি নির্বাচিত হলে মাদক, সন্ত্রাস, জঙ্গি মুক্ত মতলব উত্তর গড়ে তোলবো। শিক্ষার হার বৃদ্ধির লক্ষ্যে কাজ করবো।

ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাড. সেলিম মিয়া বলেন, আপনারা যদি আমাকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে আমাকে ভোট দিবেন ও আমার জন্য দোয়া করবেন। নির্বাচিত হলে আমি মতলব উত্তর উপজেলাবাসীকে মনে প্রাণে সেবা করবো।

Print Friendly

Related Posts