আপনার আজকের রাশিফল ॥ ১ মার্চ

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ১ মার্চ ২০১৯

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল):

ভাগ্য উন্নতির যোগ প্রবল। আজ ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সফল হতে পারেন। বিদ্যার্থীর কোনো বৃত্তি সংক্রান্ত কর্মশালায় সফল হবেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ রয়েছে। শিক্ষক ও গবেষকরা কোনো বাধা বিপত্তির সম্মূখীন হবেন। পিতার সাথে কোনো বিষয়ে মনমালিণ্য হবার আশঙ্কা।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালে দিকে কোনো অনভিপ্রেত সংবাদ পেতে পারেন। বাড়ীতে কোনো পুরোনো পাওনাদারের আগমন হতে পারে। বন্ধু বা আত্মীয়র মৃত্যু সংবাদ পেতে পারেন। চিকিৎসকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। ঝুঁকিপূর্ণ কোনো খেলায় বিনিয়োগে লোকশানের আশঙ্কা।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

দিনটি ভালো যাবে না, ব্যবসায়ীক ও অংশিদারী কাজে বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। দাম্পত্য সুখ শান্তি গৃহ থেকে পালাতে পারে। অংশিদারী ও যৌথ ব্যবসায় আজ কোনো ঝামেলা বা সন্দেহপ্রবণতা দেখা দেবে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অনাকাঙ্খীত বাধা বিপত্তির আশঙ্কা।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কাজের লোকের সাথে কোনো ঝামেলা দেখা দেবে। আজ কোনো অণৈতিক সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। রাগ ও জেদ পরিহার করে চলতে হবে। রাজনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে পারে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট):

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো বন্ধুর সাহায্যে প্রেমে সাফল্য পেতে পারেন। সন্তানের সাথে বাহিরে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ আসবে। উন্মুক্ত বিশ্ব বিদ্যালয়ের পরীক্ষার্থীরা পরীক্ষায় সাফল্য পাবেন। শিল্পী ও কলাকুশলীরা আজ মিডিয়ার কাজে সুযোগ পেতে পারেন।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর):

দিনটি পারিবারিক দিক থেকে ভালো যাবে না। আজ গৃহে অতিথী সমাগমের যোগ রয়েছে। কোনো বন্ধু বা আত্মীয়র সাহায্য পেতে পারেন। গৃহস্থালী নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয় করতে হবে। যানবাহন মেনটেইনেন্স এ ব্যয় বৃদ্ধি পাবে। ভাড়াটিয়ারা কোনো নতুন গৃহের সন্ধান পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):

দিনটি ভালো যাবে না। বিদেশ থেকে কোনো ঝামেলাপূর্ণ সংবাদ পেতে পারেন। বাড়ীতে ছোট ভাই বোনের আগমনে আনন্দ বৃদ্ধি পাবে। সাহিত্যিক ও প্রকাশকদের কাজের ক্ষেত্রে প্রশংসিত হওয়ার যোগ। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ক্রয় করে প্রিয়জনকে উপহার দিতে পারেন। প্রতিবেশীর বাড়ীতে আপ্যায়িত হওয়ার যোগ।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

দিনটি ভালো যাবে না। ব্যবসায়ীক বকেয়া টাকা আদায়ে বেগ পেতে হবে। কোনো অনুষ্ঠানে আপ্যায়িত হতে পারেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুরুপ লাভের সুযোগ নেই। খাদ্য শস্য ও পোল্ট্রি ব্যবসায় সিজেনাল অসুখ বিসুখের প্রভাবে লোকশান হতে পারে। বিকাশ ও রকেট ব্যবসায়ীদের আয় রোজাগারে বাধা বিপত্তি দেখা দেবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

দিনটি শুভাশুভ মিশ্র। আজ অসুস্থদের শারীরিক অবস্থার অবনতি হতে পারে। মানসিক রোগে ভোগান্তি দেখা দেবে। সন্তানের জন্য কিছু দুঃশ্চিন্তা করতে পারেন। বিদ্যার্থীদের পড়াশোনায় অনাকাঙ্খীত বাধা আসবে। দাম্পত্য ক্ষেত্রে অস্থিরতার কারনে কর্মক্ষেত্রে মননিবেশ করতে ব্যর্থ হতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী):

দিনটি ভালো যাবে না। ব্যবসায়ীক বিষয়ে ব্যয় বৃদ্ধির যোগ প্রবল। কোনো বন্ধুর সাথে বিদেশ যেতে পারেন। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো লাভের সম্ভাবনা কম। প্রবাসীদের দেশে আগমনের যোগ প্রবল। আজ সাংসারিক ব্যয় বৃদ্ধি পেতে পারে। যানবাহন নিয়ে রাস্তাঘাটে ভুগতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী – ১৮ ফেব্রুয়ারী):

দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালে বড় ভাই বোনের সাথে কোনো বিষয়ে আলোচনায় অগ্রগতি হবে। ব্যবসায়ীক কাজে আশানুরুপ লাভের সুযোগ আসবে। বন্ধুদের সাহায্য পেতে পারেন। চাকরীজীবীদের বাড়তি আয়ের সুযোগ আসতে পারে। সাঙ্গঠনিক কোনো বিষয়ে বন্ধুর সাহায্যে লাভবান হবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ):

দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালে বড় ভাই বোনের সাথে কোনো বিষয়ে আলোচনায় অগ্রগতি হবে। ব্যবসায়ীক কাজে আশানুরুপ লাভের সুযোগ আসবে। বন্ধুদের সাহায্য পেতে পারেন। চাকরীজীবীদের বাড়তি আয়ের সুযোগ আসতে পারে। সাঙ্গঠনিক কোনো বিষয়ে বন্ধুর সাহায্যে লাভবান হবেন।

Print Friendly

Related Posts