জাবি প্রেসক্লাবের নতুন কমিটির সাথে উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যকরী কমিটির সাথে শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম।

বুধবার বেলা এগারোটায় জাবি প্রেসক্লাবের সভাপতি মো. মুসা ও সাধারণ সম্পাদক রাইয়ান বিন আমিনের নেতৃত্বে নবনির্বাচিত কমিটি উপাচার্যের কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাত করেন।

শুভেচ্ছা বিনিময়কালে উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম জাবি প্রেসক্লাবের নতুন কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন।

এ সময় তিনি বলেন, সাংবাদিকরা তাদের লেখনীর মাধ্যমে সমাজের ভালো-মন্দ জাতির কাছে তুলে ধরেন। বস্তুনিষ্ঠ সাংবাদিকতা সমাজের ভুল-ত্রুটি দূর করে সুন্দর সমাজ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকার পালন করে।

এ সময় তিনি বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন অব্যহত রেখে সুন্দর পরিবেশ নিশ্চিত করতে বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের প্রতি আহবান জানান।

পরবর্তীতে জাবি প্রেসকাবের নতুন কমিটির সাথে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আমির হোসেন ও সাবেক উপাচার্য অধ্যাপক ড. শরীফ এনামুল কবিরের সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় হয়।

সৌজন্য সাক্ষাৎকালে জাবি প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি মো. মুসা, সাধারণ সম্পাদক রাইয়ন বিন আমিন, সহ সভাপতি মো. আবু সায়েম, যুগ্ম সম্পাদক মো. রায়হান চৌধূরী , কোষাধ্যক্ষ সাগর কর্মকার, দপ্তর সম্পাদক হাসান তানভীর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মাকসুদ জুবায়ের, কার্যকরী সদস্য মুহাম্মদ খলিলুর রহমান , আবদুল্লাহ আল মাহমুদ ইমন, মো. নুর হাছান নাঈম সহ সদস্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly

Related Posts