লালমোহনের বাজারে গভীর রাতে ট্রাক নিয়ে চুরি!

রিপন শান, লালমোহন: ভোলার লালমোহনের ধলীগৌরনগর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড চতলা বাজারে ট্রাক নিয়ে রাতের অন্ধকারে সুপারির আড়তের তালা ভেঙ্গে বড় ধরনের চুরির ঘটনা ঘটেছে।

চতলা মসজিদ রোডের ইউনুছ বেপারী ও নেজামল হকের যৌথ মালিকালাধীন সুপারির আড়তে গত ২২ ফেব্রুয়ারি শুক্রবার গভীর রাতে এই চুরির ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ ইউনুছ বেপারী ও নেজামল হক জানান, গত ১০ বছর ধরে তারা সুনামের সাথে দক্ষিন ধলীগৌরনগরের ঐতিহ্যবাহী চতলা বাজারে সুপারীর ব্যবসা করে আসছেন। তাদের ব্যবসার উন্নতি দেখে রহস্যজনক চোরের হয়ত সহ্য হচ্ছিল না। ঘটনার দিন আড়তে ২৮ মন শুকনা সুপারি রেখে রাতে তারা বাড়ী ফেরেন। সকালে আড়তে এসে দেখেন তালা ভাঙ্গা! ২০ মন সুপারি ও ক্যাশ বাক্স ভেঙে নগদ ৩৫ হাজার টাকা নিয়ে গেছে চোর।

ব্যবসায়ীরা জানান চুরি যাওয়া সুপারির মূল্য ২ লক্ষাধিক টাকা। বাজারের নিকটবর্তী বাসিন্দারা জানিয়েছেন, গভীর রাতে তারা ট্রাকের আওয়াজ শুনেছেন। অনেকের ধারণা বস্তা ট্রাকে ভরে শক্তিশালী চোর সিন্ডিকেট এ কান্ড ঘটিয়েছে।

ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি বাচ্চু আমিন জানান, শুধু এই ঘটনাটি নয় ইদানিং চতলা বাজারে গভীর রাতে দোকান চুরির হিড়িক পড়েছে। শক্ত হাতে দমন করা দরকার।

আড়তের পার্টনার ইউনুছ বেপারী ও নেজামল হকের পক্ষ থেকে এ ব্যাপারে লালমোহন থানায় সাধারন ডায়েরী করা হয়েছে।

Print Friendly

Related Posts