সাময়িক সনদ বাতিলের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের সমাবেশ

বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমানের ডাকে সাড়া দিয়ে সমগ্র দেশ থেকে বীর মুক্তিযোদ্ধারা জাতীয় প্রেস ক্লাবের সামনে বুধবার বিশাল সমাবেশ করে।

সমাবেশে বক্তারা বলেন সাময়িক সনদপ্রাপ্ত মুক্তিযোদ্ধাদের পরিমাণ দেশের ৮০ শতাংশেরও বেশী। এ সাময়িক সনদ বাতিল করলে দেশের ৮০ শতাংশ বীর মুক্তিযোদ্ধা তাদের পাওনা থেকে বঞ্চিত হবে। একই সঙ্গে সর্বোচ্চ সম্মানের দাবীদার বীর মুক্তিযোদ্ধারা শুধু বাদই যাবেনা, ভূয়া প্রমানিত হয়ে ইজ্জতও হারাবে। জাতির এ কৃতি সন্তানদের পদে পদে হয়রানীও করা হয়েছে ইতোপূর্বে। এবার গভীর ষড়যন্ত্র করে তাদের মূল উৎপাটনের জন্য সাময়িক সনদ বাতিলের সিদ্ধান্ত নিয়েছে বলে দাবী করেন বক্তারা।

তারা আরো বলেন, সাময়িক সনদপত্রধারী মুক্তিযোদ্ধারা যদি ভূয়া হয় তাহলে তাদের এই সাময়িক সনদ দেওয়া হলো কেন? কারা-ই দিয়েছিল এ সাময়িক সনদ? কি জন্য দিয়েছিল এ সনদ? কেঁচো খুড়তে সাপ বেরিয়ে আসবে।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, লায়ন নূর ইসলাম, সৈয়দ ওমর ফারুক, আব্দুল আজিজ, খালেকুজ্জামান, ফজলুল হক, রুহুল আমিন, লিয়াকত আলী, আহসান হাবীব সহ শাহ আলম ভূঁইয়া প্রমূখ। বিজ্ঞপ্তি

Print Friendly

Related Posts