উপজেলায় প্রথম পর্বের ভোট রোববার

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ পঞ্চম ধাপের প্রথম পর্বে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১০ মার্চ রোববার। ওইদিন ৮৩টি উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এ ভোট নিয়ে ব্যস্ত সময় পার করছে নির্বাচন কমিশন (ইসি)।

এ ব্যাপারে ইসি সচিব হেলালুদ্দীন আহমদ বলেন, পাঁচ পর্বে পঞ্চম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের ভোট নেওয়া হবে। প্রথম পর্বের ভোটের জন্য আমরা ব্যস্ত সময় পার করছি।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, প্রথম পর্বে পঞ্চগড় জেলার পঞ্চগড় সদর, আটোয়ারী, বোদা, দেবীগঞ্জ ও তেঁতুলিয়া; কুড়িগ্রামের ভুরুঙ্গামারী, ফুলবাড়ী, উলিপুর, নাগেশ্বরী, রাজারহাট, রাজিবপুর, কুড়িগ্রাম সদর, চিলমারী ও রৌমারী; নীলফামারী জেলার ডোমার, ডিমলা, নীলফামারী সদর, জলঢাকা, সৈয়দপুর ও কিশোরগঞ্জ; লালমনিরহাটের পাটগ্রাম, ছাতীবান্ধা, লালমনিরহাট সদর, কালীগঞ্জ ও আদিতমারী; জামালপুর জেলার জামালপুর সদর, সরিষাবাড়ী, ইসলামপুর, বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ; নেত্রকোণা জেলার বারহাট্টা, দুর্গাপূর, খালিয়াজুরী, মোহনগঞ্জ, কেন্দুয়া, কলমাকান্দা, মদন, পূর্বধলা ও নেত্রকোণা সদর; সুনামগঞ্জ জেলার ছাতক, দোয়ারাবাজার, দক্ষিণ সুনামগঞ্জ, সুনামগঞ্জ সদর, দিরাই, জামালগঞ্জ, শাল্লা, ধর্মপাশা, বিশ্বম্ভরপুর ও তাহিরপুর; হবিগঞ্জ জেলার বাহুবল, মাধবপুর, চুনারুঘাট, লাখাই, হবিগঞ্জ সদর, নবীগঞ্জ, আজমিরীগঞ্জ ও বানিয়াচং; সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ সদর, বেলকুচি, চৌহালী, কাজীপুর, রায়গঞ্জ, শাহজাদপুর, তাড়াশ ও উল্লাপাড়া; জয়পুরহাট জেলার জয়পুরহাট সদর, পাঁচবিবি, আক্কেলপুর, কালাই ও ক্ষেতলাল; নাটোর জেলার বাগাতিপাড়া, গুরুদাসপুর, বড়াইগ্রাম, লালপুর ও সিংড়া এবং রাজশাহী জেলার তানোর, গোদাগাড়ী, মোহনপুর, বাগমারা, পুটিয়া, দূর্গাপুর, চারঘাট ও বাঘা উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

Print Friendly

Related Posts