বিএনপি থেকে ১০৩ জন বহিষ্কার

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ দলের সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করায় আরও নয়জন নেতাকে বহিষ্কার করেছে বিএনপি। এর আগে একই ঘটনায় চার দফায় ৯৪ জন নেতাকে বিএনপি বহিষ্কার করে। এতে করে বহিষ্কারের সংখ্যা দাঁড়িয়েছে ১০৩ জনে।

আজ মঙ্গলবার দলটির পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলা হয়, দলের সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে অংশগ্রহণের জন্য মৌলভীবাজার জেলা যুবদলের সহসভাপতি লিটন আহমেদ, শ্রীমঙ্গল উপজেলা বিএনপি নেত্রী ও সাবেক মহিলা বিষয়ক সম্পাদক হেলেনা আক্তার চৌধুরী, কমলগঞ্জ উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বর্তমান সদস্য আবদুল মুয়ীন ফারুক, কমলগঞ্জ উপজেলা বিএনপি নেত্রী ও সাবেক মহিলা বিষয়ক সম্পাদক পারভীন আক্তার লিলি, চট্টগ্রাম দক্ষিণ জেলার  লোহাগাড়া উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এস এম ছলিম উদ্দিন, পটিয়া উপজেলা বিএনপি নেত্রী ও মহিলা দল নেত্রী আফরোজা বেগম জোলি, চন্দনাইশ উপজেলা বিএনপি নেত্রী ও মহিলা দল নেত্রী শাহ নেওয়াজ বেগম এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা ও বোয়ালখালী উপজেলা বিএনপি নেত্রী ও মহিলা দল নেত্রী শাহিদা আকতার শেফুকে দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিস্কার করা হয়েছে।

উপজেলা নির্বাচনে দলের সিদ্ধান্ত অমান্য করে অংশ নেওয়ায় প্রথম দফায় সাতজন, দ্বিতীয় দফায় তিনজন, তৃতীয় দফায় একজন এবং চতুর্থ দফায় ৮২ জনকে বহিষ্কার করে বিএনপি।

Print Friendly

Related Posts