ধামরাইয়ে শৈলান দিবসে বেড়াতে গিয়ে কলেজ ছাত্রী গণধর্ষণের শিকার!

রাসেল হোসেন, ধামরাই: ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নে অবস্থিত শৈলান গ্রাম। এই গ্রামে ২৬০ টি পরিবারে বসবাস করে ১২০০ জন লোক। এই গ্রামের নামানুসারে পালিত হয় শৈলান দিবস। প্রতি বছর মার্চ মাসে গ্রামবাসী সবাই মিলে শৈলান দিবস পালন করে আসছেন ২০১৩ সাল থেকে। এই দিবসের মূল আয়োজন গ্রামের বিভিন্ন বয়সের ছেলে-মেয়েদের খেলাধুলা ও মজার মজার অনুষ্ঠান। গ্রামের সবাই মিলে দুপুরে খাওয়া-দাওয়ার পর শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান যা চলে রাত পর্যন্ত। এ বছরেও ব্যতিক্রম হয়নি।

ধামরাইয়ে বন্ধুর সাথে শৈলান দিবসে বেড়াতে গিয়ে গণধর্ষনের শিকার হয়েছেন এক কলেজ ছাত্রী। এ ঘটনায় ওই কলেজ ছাত্রী আজ (৭ মার্চ) সকালে দুই জনের নাম ও অজ্ঞাতনামার কথা উল্লেখ করে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

জানা যায়, ২ মার্চ সন্ধ্যায় এ গণধর্ষণের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দুই বন্ধুর সাথে শৈলান গ্রামে শৈলান দিবসে বেড়াতে যায় ওই কলেজ ছাত্রী । মটর বাইক যোগে বাড়ি ফেরার পথে রাস্তায় বাবু ও রাসেলসহ অজ্ঞাত নামা আরও দুই জন দুটি মটর সাইকেল যোগে এসে তাদের মটর সাইকেল গতিরোধ করে ।শুভ ও রিফাত নামে দুই বন্ধুকে মারধর করে ওই কলেজ ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায় এবং একটি নির্জন জায়গায় নিয়ে তাকে পালা ক্রমে ধর্ষণ করে এবং রাত্রে ওই কলেজ ছাত্রীকে ছেড়ে দেয়।

এ ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা জানান, অভিযোগ পাওয়ার পরে আমরা ঘটনাস্থলে আলামত সংগ্রহের জন্য পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় একটি নারী ও শিশু নির্যাতন আইনে মামলা নেওয়া হয়েছে।ভিকটিমকে শারীরিক পরীক্ষার জন্য ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার পাঠানো হয়েছে।

Print Friendly

Related Posts