ইজিয়ারের পরিবহণ সেবায় বিশেষ ছাড় পাবেন রবির গ্রাহকরা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ রবির ধন্যবাদ প্রোগ্রামের আওতায় ইজিয়ার টেকনোলজিস লিমিটেডের সেবা গ্রহণের ক্ষেত্রে ১৫ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন রবির গ্রাহকরা। হেলিকপ্টার, অ্যাম্বুলেন্স, এয়ার অ্যাম্বুলেন্সসহ দেশব্যাপী দীর্ঘপথ পাড়ি দিতে প্রয়োজনীয় পরিবহণ সেবা প্রদান করে ইজিয়ার।

এ উপলক্ষ্যে সম্প্রতি রাজধানীর রবি কর্পোরেট অফিসে অপারেটরটির কাস্টমার লাইফসাইকেল ম্যানেজমেন্ট অ্যান্ড ইন্টারন্যাশনাল বিজনেসের ভাইস প্রেসিডেন্ট বিল্পব মজুমদার এবং ইজিয়ার টেকনোলজিস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মাদ মেহেদি হাসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে একটি চুক্তি সই করেন।

চুক্তির আওতায় ইজিয়ার টেকনোলজিস লিমিটেডের সেবা গ্রহণের ক্ষেত্রে রবির প্লাটিনাম এইস ও প্লাটিনাম গ্রাহকরা ১৫ শতাংশ এবং ডায়মন্ড, গোল্ড ও ব্রোঞ্জ গ্রাহকরা ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবির লয়েলটি অ্যান্ড উইনব্যাকের জেনারেল ম্যানেজার তওফিক ইমাম, লয়েলটি অ্যান্ড উইনব্যাকের ম্যানেজার শাহাদাত মজুমদার ও আহমেদ চৌধুরী এবং ইজিয়ার টেকনোলজিস লিমিটেডের জেনারেল ম্যানেজার মো. শামসুল আলম (শামস) ও ডেপুটি জেনারেল ম্যানেজার এসএম আহবাবুর রহমান উপস্থিত ছিলেন।

মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে দ্রুত, স্বাচ্ছ্যন্দ্যময় ও নিরাপদ পরিবহণ সেবা নিশ্চিত করতে চালক ও যাত্রীদের মধ্যে সংযোগ স্থাপন করে ইজিয়ার।

Print Friendly

Related Posts