তালায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী মুরশীদা পারভীন পাঁপড়ি ভোটারদের নজর কাড়ছেন

তালা প্রতিনিধি: আগামী ২৪শে মার্চ আসন্ন তালা উপজেলা পরিষদ নির্বাচনে  মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মুরশীদা পারভীন পাঁপড়ি কলস প্রতিক নিয়ে উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করে চলেছেন।

এসময় তিনি আপদে বিপদে ও যেকোন সমস্যা সমাধানে সাধারণ মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি দিচ্ছেন।

গণসংযোগ কালে তিনি বলেন, আমি কৃষিবিদ মুরশীদা পারভীন (পাঁপড়ি) বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ থেকে কৃষি বিষয়ে বিএসসি এবং খুলনা বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি (উভয়টিতে ১ম শ্রেণি) ডিগ্রি অর্জন করে রাজনৈতিক, সামাজিক ও শিক্ষামুলক জনউন্নয়নমুলক কাজে আত্ন  নিয়োগ করেছি।

তিনি বলেন, উচ্চতর শিক্ষাগত যোগ্যতা থাকায় আমিও হয়ত কোনো উচ্চ পদস্থ সরকারি চাকরির জীবন বেছে নিতে পারতাম। কিন্তু সবসময় মাটি ও মানুষের টানে জনসম্পৃক্ত, উন্নয়নমূলক কমকান্ড ও সেবামুলক কাজে নিজেকে  আত্ন নিয়োগ করেছি।

three+

আপনাদের দোয়া ও সমর্থন পেলে  শিক্ষা জীবনের অর্জিত জ্ঞানকে কাজে লাগিয়ে অনগ্রসর তালা উপজেলার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার এবং তালা উপজেলাকে একটি মডেল উপজেলা হিসাবে গড়ে তোলার  আশা ব্যক্ত করেন।

তিনি বলেন, ফুলের মালা, পদ-ক্ষমতা, অর্থ বা মাসিক ভাতার টাকার লোভ নয়, বারবার অনেক কষ্ট পেয়েছে আমার ভালবাসার মানুষেরা, নির্বাচন করার মত সামর্থ্যও আমার নেই, তবু একটি বার হলেও আমি আমার কর্মী, সমর্থক, ভোটার জনসাধারণের মুখে আনন্দের রেখা দেখতে চাই।

তালা মহিলা কলেজের একজন প্রভাষক বলেন, এই অঞ্চলের রাজনৈতিক নেতৃত্বের গুণগত পরিবর্তনের লক্ষে এবার আমরা উচ্চ শিক্ষিত, উন্নয়নমূখী চিন্তা-চেতনার   অধিকারী ও জনসম্পৃক্ত নেত্রী মুরশীদা পারভীন পাঁপড়িকে ভোট দিব।

 

 

 

Print Friendly

Related Posts