আহ্ছানিয়া মিশনে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ “সবাই মিলে ভাবো, নতুন কিছু করো নারী-পুরুষ সমতায় নতুন বিশ্ব গড়ো” এই স্লোগানে ৮ই মার্চ আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে আহ্ছানিয়া মিশন নারী মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্রের উদ্যোগে মানববন্ধন এবং কেন্দ্রে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

প্রথমে আশা ইউনভার্সিটির সামনে মানববন্ধন প্রোগ্রামে কেন্দ্রের সকল স্টাফ ও কেন্দ্র থেকে চিকিৎসা নিয়ে সুস্থ আছেন এমন রিকোভারীগন অংশগ্রহণ করেন।

ahsania-2

এছাড়া মানববন্ধন প্রোগ্রামে ঢাকা আহ্ছানিয়া মিশনের সাধারণ সম্পাদক ড.এস এম খলিলুর রহমান, জেন্ডার ফোকাল ফেরদৌসি আক্তার, স্বাস্থ্য সেক্টরের আরবান প্রাইমারী হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভারী ডিএনসিসি পিএ-৫ প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক মাহফিদা দীনা রুবাইয়া।

মানবন্ধন শেষে কেন্দ্রে কেক কাটার মধ্য দিয়ে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন এবং এ উপলক্ষে কেন্দ্রে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু করা হয়।

এছাড়াও উক্ত দিবস উপলক্ষে কেন্দ্রের রোগীদের অনুভূতি নিয়ে দেয়ালিকা তৈরি, সাজসজ্জা করা হয় ও বিশেষ খাবারের আয়োজন করা হয়। কেন্দ্রের সাংস্কৃতিক অনুষ্ঠানে কেন্দ্রে চিকিৎসারত সকল রোগী ও রিকোভারীগণ অংশগ্রহণ করেন।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending