মতলব উত্তর উপজেলা প্রেস ক্লাবের নতুন কমিটির অভিষেক সম্পন্ন

জাকির হোসেন বাদশা : সম্পন্ন হলো মতলব উত্তর উপজেলা প্রেস ক্লাবের নব-নির্বাচিত কার্যকরি পরিষদের অভিষেক ২০১৯-২০।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর-২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. নূরুল আমিন রুহুল। বিশেষ অতিথি ছিলেন মতলব উত্তর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ কুদ্দুস।

বিশেষ অতিথি হিসেবে আরোও উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মফিজুল ইসলাম, মতলব উত্তর থানা অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান, মতলব বার্তা’র সম্পাদক মোঃ টারজান মিয়া প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে এ্যাড. নুরুল আমিন রুহুল বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ, সাংবাদিকরা সমাজের সকল অনিয়ম তুলে ধরবেন তাঁদের লেখনীর মাধ্যমে। সাংবাদিকরা সততা ও সাহসের সাথে সুন্দর সমাজ বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালন করবে। তিনি মতলব উত্তর উপজেলা প্রেস ক্লাবের সকল সাংবাদিকদের ধন্যবাদ জানান এতো সুন্দর অনুষ্ঠান আয়োজন করার জন্য।

বিশেষ অতিথির বক্তব্যে এম.এ কুদ্দুস সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ সততা ও নিষ্ঠার সাথে প্রকাশের আহবান জানান। তিনি বলেন, মতলব উত্তর উপজেলা প্রেস ক্লাব ২০১৩ সাল থেকে মতলব উত্তর উপজেলা বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

মতলব উত্তর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশা’র পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন মাওলানা আক্তার হোসেন। এসময় বক্তব্য রাখেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান, প্রভাষক আলমাছ মিয়া, একেএম গোলাম নবী খোকন, ইসমাইল খাঁন টিটু, মোঃ আব্দুল বারী, মোঃ তুহিন ফয়েজ, এমএম সাইফুল ইসলাম প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি, একেএম গোলাম নবী খোকন, সহ সভাপতি শেখ ফরিদ উদ্দিন সিদ্দিকী, দেওয়ান সালাউদ্দিন, যুগ্ম সম্পাদক মোঃ তুহিন ফয়েজ, সাংগঠনিক সম্পাদক আরাফাত আল আমিন, দপ্তর সম্পাদক মমিনুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমতিয়াজ আল আমিন, ক্রীড়া সম্পাদক সালেহ আকরাম, সাংস্কৃতিক সম্পাদক সিপাহী আলামিন, কার্যকরি সদস্য প্রভাষক আলমাছ মিয়া, ইসমাইল খান টিটু, আবদুল বারী বারেক, সাইফুল ইসলাম, শেখ ওমর ফারুক, এম. পারভেজ পাটোয়ারী, শাহাদাত হোসেন, ইস্রাফিল বাবু, কার্যকরি উপদেষ্টা সদস্য- আবদুল লতিফ মিয়াজী, ঢালী কামরুজ্জামান হারুন, আতিকুর রহমান দুলাল।

অনুষ্ঠান শেষে সকল সাংবাদিকের ফ্যামেলি নিয়ে মধ্যাহ্নভোজ আয়োজন করা হয়। এরপর শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংবাদিক ও নির্ধারিত শিল্পী ইদ্রিস আলী, সিপাহী আলামিন, ইমতিয়াজ আল আমিন, প্রজন্ম ব্যান্ড, আশিক কবির, আহসান, রত্না সরকার, জাহিদ নূর, নন্দিতা দাস, কনিকা সরকার সুরের সকল মূর্ছনায় সাংবাদিক পরিবারকে মুগ্ধ করেন।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending