রবি গ্রাহকদের জন্য মায়া’র ডিজিটাল স্বাস্থ্য সেবা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ গ্রাহকদের জন্য সম্প্রতি মায়া’র ডিজিটাল স্বাস্থ্য সেবা চালু করেছে রবি। এ সেবার আওতায় গ্রাহকদের সমস্যা বা প্রশ্ন অনুযায়ী চিকিৎসক, থেরাপিস্ট ও লাইফস্টাইল বিশেষজ্ঞের পরামর্শ প্রদান করে মায়া।

মোবাইল অ্যাপ, এসএমএস ও ওয়াপের (http://m.maya.com.bd/mayavas) মাধ্যমে মায়া’র সেবা নিতে পারবেন গ্রাহকরা। এসএমএসের মাধ্যমে এই সুবিধা পেতে Start<space>Maya লিখে ২৩৩৩৩ নাম্বারে পাঠাতে হবে। গুগল প্লে স্টোর থেকে মায়া অ্যাপটি ডাউনলোড করতে পারবেন গ্রাহকরা।

রবির সকল গ্রাহকরা এই সেবাটি গ্রহণ করতে পারবেন। দৈনিক ২ টাকায় (সম্পূরক শুল্ক, ভ্যাট ও সারচার্জ ছাড়া) এসএমএস, ওয়াপ ও অ্যাপের মাধ্যমে বিভিন্ন ফিচার উপভোগ করতে পারবেন নিবন্ধিত গ্রাহকরা।

অন-ডিমান্ড সার্ভিস ফিচারটি শুধু মায়া অ্যাপে পাওয়া যাবে (ওয়াপে নয়)। রবির যে কোন গ্রাহক মায়া অ্যাপটি ডাউনলোডের মাধ্যমে অন ডিমান্ড ফিচারটি পেতে পারেন। সম্পূরক শুল্ক, ভ্যাট ও সারচার্জ ছাড়া সপ্তাহে ৩৯ টাকায় এই সেবাটি পাবেন গ্রাহকরা।

অন-ডিমান্ড সেবার আওতায় গ্রাহকরা সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত স্বাস্থ্য বিষয়ক যে কোন প্রশ্ন জিজ্ঞাসা করতে পারবেন। ৯০ মিনিটের মধ্যে প্রথম দুটি প্রশ্নের উত্তর পাবেন গ্রাহকরা। আরো প্রশ্ন থাকলে ২৪ ঘন্টার মধ্যে তার উত্তর দেয়া হবে। গ্রাহকরা নিজের কণ্ঠে তাদের প্রশ্ন পাঠাতে পারবেন।

নির্দিষ্ট বিষয়ের ওপর নির্দিষ্ট বিশেষজ্ঞরা পরামর্শ দিয়ে থাকেন। মায়া কমিউনিটির আওতায় থাকা গ্রাহকরা তাদের প্রয়োজন অনুযায়ী বিশেষজ্ঞদের সাথে যুক্ত হওয়ার সুযোগ পান। তাই অনেকের জন্যই নির্ভরযোগ্য স্বাস্থ্য তথ্যের উৎস্য হয়ে উঠেছে মায়া।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending