জনপ্রিয়তায় এগিয়ে তালার ভাইস-চেয়ারম্যান প্রার্থী মুরশীদা পারভীন পাঁপড়ি

one+

তালা প্রতিনিধি: আগামী ২৪শে মার্চ আসন্ন তালা উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী কৃষিবিদ মুরশীদা পারভীন পাঁপড়ি জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।

কলস প্রতীক নিয়ে তিনি তালা উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করে চলেছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে একমাত্র তিনিই উচ্চ শিক্ষিত হওয়ায় তালার শিক্ষিত সমাজ ও সাধারণ জনগণের নজর কেড়েছেন।
মুরশীদা পারভীন পাঁপড়ি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ থেকে কৃষি বিষয়ে বিএসসি এবং খুলনা বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি (উভয়টিতে ১ম শ্রেণি) ডিগ্রি অর্জন করেন।

desh

তাছাড়া বিভিন্ন সামাজিক কাজে জড়িত থাকার কারণে তালার সব মহলে রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তা। ফলে কলস প্রতীকের বিজয় নিশ্চিত বলে অনেকে মনে করেন।

খেশরা ইউনিয়নের জাহিদ হাসান বলেন, আর শোপিস সাদৃশ্য নয়, তালার নারী রাজনীতির গুণগত পরিবর্তনের জন্য আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উচ্চ শিক্ষিত, জনসম্পৃক্ত , সাংগঠনিক, রাজনৈতিক জ্ঞান ও উন্নয়ন চিন্তায় সমৃদ্ধ মুরশীদা পারভীন পাঁপড়িকে আমরা ভোট দিব।

গণসংযোগ কালে মুরশীদা পারভীন পাঁপড়ি আপদে বিপদে ও যেকোন সমস্যা সমাধাণে সাধারণ মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি দিচ্ছেন।

তিনি বলছেন উচ্চতর শিক্ষাগত যোগ্যতা থাকায় আমিও হয়ত কোনো উচ্চ পদস্থ সরকারি চাকরির জীবন বেছে নিতে পারতাম। কিন্তু সবসময় মাটি ও মানুষের টানে জনসম্পৃক্ত, উন্নয়নমূলক কমকান্ড ও সেবামুলক কাজে নিজেকে আত্ন নিয়োগ করেছি।

আপনাদের দোয়া ও সমর্থন পেলে আমার শিক্ষা জীবনের অর্জিত জ্ঞানকে কাজে লাগিয়ে অনগ্রসর তালা উপজেলার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার এবং তালা উপজেলাকে একটি মডেল উপজেলা হিসাবে গড়ে তুলার আশা ব্যক্ত করেন।

Print Friendly

Related Posts