ছুটির সময়টাকেই কাজে লাগালেন মিরাজ মোস্তাফিজ মুমিনুল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ নিউজিল্যান্ড সফরের ভয়াবহ পরিস্থিতি থেকে দেশে ফিরে ছুটি কাটাচ্ছেন ক্রিকেটাররা। এই ছুটির সময়টাকেই কাজে লাগালেন মিরাজ। বিয়ের পিঁড়িতে বসলেন জাতীয় দলের এই তারকা ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ।

বৃহস্পতিবার দুপুরে ২২ বছর বয়সী মিরাজ বিবাহের আকদ সম্পন্ন করলেন। শুরু করলেন নিজের দ্বিতীয় ইনিংস।

খুলনার খালিশপুরের কাশিপুর মেঘনা অয়েলের কাছে রাজধানী মোড় এলাকায় কনের বাড়িতে বিবাহের এ আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। মিরাজের পারিবারিক সূত্রে জানা যায়, খালিশপুরের বাসিন্দা রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে মিরাজের বিবাহের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

কনে খুলনা বিএল কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী। মিরাজের শ্বশুর বেলাল হোসেন পেশায় একজন ব্যবসায়ী। বিয়ে হলেও এখনই কনেকে তুলে নেয়ার আনুষ্ঠানিকতা হচ্ছে না।

মেহেদী হাসান মিরাজ  বলেন, ‘সামনে বিশ্বকাপ। বিশ্বকাপের পরে বড় করে আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে। এখন শুধু আকদ করা হয়েছে।’

আজ মোস্তাফিজের বিয়ে

বন্ধু মিরাজ বিয়ে করছেন, মোস্তাফিজুর রহমানও বসে নেই। খেলা না থাকলে এমনি তিনি ঢাকায় থাকেন না। ছুটির সময়টা কাটে সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার তেঁতুলিয়ায় নিজের গ্রামের বাড়িতে। এবারও নিউজিল্যান্ড সফর শেষে থাকেননি ঢাকায়। দ্রুত চলে গেছেন বাড়িতে। তবে যাওয়ার আগে কিছু কেনাকাটা করতে হয়েছে তাঁকে। বেশির ভাগ কেনাকাটা তাঁর হবু স্ত্রীর জন্যই। কনে সামিয়া পারভীন শিমু মোস্তাফিজের মামাতো বোন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী।  মোস্তাফিজ বললেন, ‘শুক্রবার আক্‌দ হবে, একেবারে কাছের কিছু মানুষকে নিয়ে। অনুষ্ঠান করব বিশ্বকাপের পর।’

মুমিনুলের বিয়ে ১৯ এপ্রিল

মুমিনুল হকের বিয়ের খবর অবশ্য অনেক আগেই জানা গেছে। তবে কবে আনুষ্ঠানিকতা সারবেন, তারিখটা জানালেন বাঁহাতি ব্যাটসম্যান। আগামী ১৯ এপ্রিল ধুমধাম করেই বিয়ে করবেন মুমিনুল। কনে ফারিহা বাশার, বাসা মিরপুর ডিওএইচএসে। ফারিহা বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী।

Print Friendly

Related Posts