এমন ম্যাচও হারল পাকিস্তান!

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ এমন ম্যাচও হারল পাকিস্তান! আরব আমিরাতের দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামের এই হারে মোটা দাগে দেখা গেল টপ অর্ডার আর টেল এন্ডারদের ব্যর্থতা, তার চাইতেও বড় হয়ে দেখা দিল অভিজ্ঞতার অভাব।

খুব বেশি দূর এগুতে দিল না অ্যারন ফিঞ্চকে (৩৯), বিদ্ধংসী হবার আগে ফেরালেন উসমান খাজাকেও (৬২), পাকিস্তান বোলারদের সামনে মিডল অর্ডারও ব্যর্থ পুরোপুরি। সেখান থেকে অস্ট্রেলিয়াকে লড়াইয়ের পূঁজি এনে দিলেন গ্লেন ম্যাক্সওয়েল আর অ্যালেক্স ক্যারি।

দুই রানের আক্ষেপে সেঞ্চুরি বঞ্চিত ম্যাক্সওয়েল ফিরলেন ৯৮ রানে, শেষদিকে ৫৫ রানের ক্যামিও খেললেন ক্যারি। আর তাতেই নির্ধারিত ওভারে ২৭৭ রান তোলে ৭ উইকেট হারানো অজিরা।

পাকিস্তানের হয়ে দুটি করে উইকেট নেন মোহাম্মদ হাসনাইন, ইমাদ ওয়াসিম আর ইয়াসির শাহ।

তিন ম্যাচে টানা হারে সিরিজ খুইয়ে জাবাবটাও যেন তৈরী রেখেছিল মরিয়া স্বাগতিকরা। লড়ল প্রাণপনে। অভিষেকেই সেঞ্চুরির স্বাদ পেলেন আবিদ আলী (১১২), ব্যাক-টু-ব্যাক সেঞ্চুরি পেলেন মোহাম্মদ রিজওয়ানও (১০৪)। ব্যাটসম্যানদের ভিড়ে এমন ম্যাচও উইকেট হাতে রেখেই ৬ রানে হেরে গেল পাকিস্তান!

ব্যর্থতার মিছিলে কেবল ২৫ রানের ইনিংস এসেছে হ্যারিস সোহেলের ব্যাট থেকে। বাকিদের কেউই ছুঁতে পারেন নি দুই অঙ্কের কোটা।

৩ উইকেট নিয়ে পাকিস্তান শিবিরে সবচেয়ে বড় আঘাতটা দিয়েছেন কোল্টার নাইল, দুটি শিকার মার্কাস স্টয়নিসের, একটি করে উইকেট ঝুলিতে পুড়েছেন অ্যাডাম জাম্পা ও নাথান লায়ন।

 

Print Friendly

Related Posts