মতলব উত্তরে গোল্ডকাপ ক্রিকেট টূর্ণামেন্ট অনুষ্ঠিত

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): অত্যন্ত জাঁকজমকপূর্ণ ও আনন্দঘন পরিবেশে চাঁদপুরের মতলব উত্তরে ‘রায়পুর ইসলামাবাদ একে আজাদ টি টুয়েন্টি গোল্ডকাপ ক্রিকেট টূর্নামেন্ট-২০১৯’ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে রায়পুর ইসলামাবাদ ঈদগাহ সংলগ্ন মাঠে প্রধান অতিথি হিসেবে পায়রা উড়িয়ে খেলা উদ্বোধন করেন ও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। এসময় তিনি খেলাধুলা সম্পর্কে বিস্তারিত আলোচনা তুলে ধরেন ও লেখাপড়ার পাশাপাশি সমাজ ও জাতি সংস্কারে খেলাধুলার বিকল্প নেই বলেও তিনি উল্লেখ করেন।

উদ্বোধনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান পরিচালনা করেন টূর্নামেন্ট পরিচালনা কমিটির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আরাফাত আল-আমিন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, খেলা প্রধান পৃষ্ঠপোষক ইঞ্জি. আবুল কালাম আজাদ, ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান, টূর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি রিপন প্রধান, সাধারন সম্পাদক এসএম মামুন সরকার, ওয়ার্ড মেম্বার খলিল মিয়াজী, উপদেষ্টা পরিষদের সদস্য ওছমান গণি সরকার, নিজাম উদ্দিন বেপারী, মানিক প্রধান প্রমুখ। এসময় খেলা পরিচালনা কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

mot-1

৮ টি টিমে খেলা পরিচালনা করা হয়। ফাইনাল ম্যাচে ২০ ওভারের বিনিময়ে ১৫৭ রান সংগ্রহ করে মতলব উত্তর ফ্রেন্ডস কাব রানার্সআপ হয়েছে। পাশাপাশি ২০ ওভারে ২৭২ রান সংগ্রহ করে চ্যাম্পিয়ন হয়েছে বিনন্দপুর সূর্য তরুণ কাব। খেলায় আম্পায়ারের দায়িত্বে ছিলেন, শাহাদাত হোসেন, কামরুল ইসলাম, লিটন সরকার।

খেলা শেষে ট্রফি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন)। এরপর চ্যাম্পিয়ন দল, রানার্সআপ দল, ম্যান অব দ্যা সিরিজ, ম্যান অব দ্যা ম্যাচ, আম্পায়ার সম্মাননা, অতিথি সম্মাননা ও খেলোয়ারদের সম্মাননা প্রদান করা হয়। হাজার হাজার দর্শক উপস্থিত হয়ে খেলা উপভোগ করেন। এত সুন্দর একটি গোল্ডকাপ টূর্নামেন্ট আয়োজন করায় একে আজাদকে ধন্যবাদ জানান এলাকাবাসী।

উপস্থিত ছিলেন, ইসলামাবাদ ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি জালাল উদ্দিন, যুবলীগ নেতা মাইনুদ্দিন সরকার, উপদেস্টা সদস্য মোহাম্মদ হোসেন সরকার, মোয়াজ্জেম হোসেন সরকার, আবু হানিফ দর্জি, মনজুর বেপারী, টূর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য শাহিন দর্জি, রবিউল সরকার, রাসেল সরকার, আবু তাহের সরকার, দেলোয়ার হোসেন, রতন সরকার, মাসুদ রানা’সহ রায়পুর ইসলামাবাদ গ্রামের সকল যুবসমাজ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। খেলায় ধারাভাষ্যকারের দায়িত্বে ছিলেন তিহাম।

Print Friendly

Related Posts