বিশ্বসুন্দরী আসছে এ বছরেই

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী’র পরিচালনায় ১ম চলচ্চিত্র ‘বিশ্ব সুন্দরী’র বর্ণাঢ্য শুভ সূচনা অনুষ্ঠিত হয়ে গেল গত ৩ এপ্রিল। নগরীর এক অভিজাত হোটেলে জাতীয় চলচ্চিত্র দিবসের বিশেষ দিনে বিশেষ এই চলচ্চিত্রটি নিয়ে সামনে এলো প্রযোজনা সংস্থা সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড থেকে এবারই প্রথম পূর্ণদের্ঘ্য চলচ্চিত্র নির্মিত হতে যাচ্ছে। এর আগে ‘মনপুরা’র মত বানিজ্যিকভাবে সফল ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সম্মানিত চলচ্চিত্র উপহার দিয়েছিল মাছরাঙা প্রডাকশন। লালন, লালসালু, শঙ্খনাদ, আয়নার মত প্রশংসিত চলচ্চিত্রও প্রযোজনা করেছিল মাছরাঙা। এবার ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের পরিবেশনা ও সম্প্রচার সহযোগী হিসেবে যুক্ত আছে মাছরাঙা টেলিভিশন।

‘বিশ্বসুন্দরী’র শুভ সূচনা অনুষ্ঠানে ঘোষনা দেয়া হয় এ ছবির শিল্পী কলাকুশলীদের নাম। এ ছবির মাধ্যমেই প্রথমবারের মত বড়পর্দায় জুটিবদ্ধ হয়ে আসছেন চিত্রনায়ক সিয়াম ও চিত্রনায়িকা পরীমনি। তাদের সঙ্গে এ ছবির অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করবেন একুশে পদক প্রাপ্ত, বর্তমান জাতীয় সংসদের মাননীয় সংসদ সদস্য ও অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা।

এছাড়াও অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ সহ আরো অনেকে। ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য রচনা করেছেন রুম্মান রশীদ খান। তিনিই এই চলচ্চিত্রের শুভ সূচনা অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্ব পালন করেন।

জানা গেছে, মনপুরা, স্বপ্নজাল, দেবী সহ আরো বেশ কিছু সফল চলচ্চিত্রের চিত্রগ্রাহক কামরুল হাসান খসরু এ ছবির চিত্রগ্রাহক হিসেবে দায়িত্ব পালন করবেন। আসছে জুন থেকে টানা শুটিং শেষে এ বছরেরই একটি বিশেষ দিনে মুক্তি দেয়ার ইচ্ছা পোষণ করেছেন ছবি সংশ্লিষ্ট সবাই।

‘বিশ্বসুন্দরী’র শুভ সূচনা অনুষ্ঠানে ছবির শিল্পী-কলাকুশলী ছাড়াও বক্তব্য রাখেন সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেডের চিফ অপারেটিং অফিসার অজয় কুমার কুন্ডু।

Print Friendly

Related Posts