ধামরাইয়ে পিকনিকের বাস দুর্ঘটনায়, ৩০ শিক্ষার্থী আহত

রাসেল হোসেন,ধামরাই: ঢাকা আরিচা মহাসড়কের ধামরাইয়ের শ্রীরামপুর এলাকায় পিকনিকের বাস ও কাভার্ড ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে বাসের ভিতরে থাকা ৩০ শিক্ষার্থী আহত হয়েছে।

আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।এ ঘটনায় কাভার্ড ভ্যান আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে শ্রীরামপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।আহত কারও নাম পরিচয় পাওয়া যায়নি।আহত সবাই মানিকগঞ্জ পাটগ্রাম অনাথ বন্ধু সরকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।তারা সবাই বার্ষিক বনভোজনে ধামরাইয়ে অবস্থিত আলাউদ্দিনস্ পার্কে যাচ্ছিল।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়,হরিরামপুর মানিকগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকা গামী ভিলেজ লাইন বাস শ্রীরামপুরে এলাকায় পৌঁছলে ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পরে যায়।এসময় বাসের ভিতরে থাকা ৩০ শিক্ষার্থী আহত হয়।আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরন করা হয়েছে ।

এ ব্যাপারে গোলড়া ধামরাই থানার (এসআই)আব্দুল লতিফ জানান,আমরা সংবাদ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করি।এ ঘটনায় ৩০ জন আহত হয়েছে।এ ঘটনায়  কেউ নিহত হয়নি।ঘাতক কাভার্ড ভ্যান আটক করা হয়েছে।

Print Friendly

Related Posts