মতলব উত্তরে জেলা তথ্য অফিসারের প্রেস ব্রিফিং

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): উন্নত রাষ্ট্র ও জাতি গঠনের বিষয়ে জনগণকে সম্পৃক্তকরণের লক্ষ্যে প্রচার কার্যক্রমের আওতায় সরকারের ভিশন ২০২১ এবং ২০৪১ বাস্তবায়ন, উন্নয়ন অগ্রগতির বিষয়ে মতলব উত্তরে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

এতে সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে ব্রিফিং করেন চাঁদপুর জেলা তথ্য কর্মকর্তা মোঃ নূরুল হক। ১৮৪নং ঠেটালিয়া নোয়াবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিং অনুষ্ঠানে সঞ্চালনা করেন সহকারী তথ্য কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন।

ব্রিফিংয়ে তথ্য কর্মকর্তা নূরুল হক সাংবাদিকদের উদ্দেশ্য বলেন, বর্তমান সরকার বিগত বছরের সাফল্য অর্জনের পিছনে আপনাদের ভূমিকা রয়েছে। কাজেই সরকারের উন্নয়ন কর্মসূচীতে অংশগ্রহন করে আরো সহায়তা প্রদানের জন্য আপনাদের প্রতি বিনীত অনুরোধ জানাচ্ছি।

তিনি আরও বলেন, চাঁদপুর জেলা তথ্য অফিস গণযোগাযোগ অধিদপ্তরের মাঠ পর্যায়ের একটি অফিস। জেলা তথ্য অফিস সবসময়ই স্থানীয় প্রশাসন ও জনগণের সহায়তায় সরকারের নানামুখী উন্নয়ন প্রচার কার্যক্রম পরিচালনা করে থাকে এবং এ বিষয়ে যথেষ্ট সাড়া পাওয়া যায়। কেননা যেকোনো বার্তা একার পক্ষে সকলের মাঝে পৌছানো সম্ভব হয় না। তাই আপনাদের মাধ্যমে যাতে সকলের কাছে সরকারের উন্নয়ন বার্তা পৌঁছে, তার জন্য সাংবাদিকদের প্রতি বিনীত অনুরোধ জানান।

১৮৪নং ঠেটালিয়া নোয়াবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল হান্নানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাংবাদিক শামসুজ্জামান ডলার, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সিনি: সহ-সভাপতি গোলাম নবী খোকন, সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশা, প্রাক্তন শিক্ষক মোঃ মোফাজ্জল হোসেন প্রমুখ।

এসময় মতলব উত্তর উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending