যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা জুনেদ চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): সিলেটের ওসমানী নগর উপজেলার মাটি ও মানুষের অকৃত্রিম বন্ধু, ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের বলিষ্ঠ কন্ঠস্বর, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক নেতা ও যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতা জুনেদ চৌধুরীকে মতলব উত্তর ছেঙ্গারচর পৌর ভূমি অফিসে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

সোমবার সকালে তিনি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর পৌর ভূমি অফিসে আসলে তাকে শুভেচ্ছা জানান বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি চাঁদপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও পৌর ভূমি সহকারি কর্মকর্তা মো. শাহজালাল এবং মতলব উত্তর উপজেলা চতুর্থ শ্রেণী কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি ও ছেঙ্গারচর পৌর ভূমি অফিসের অফিস সহায়ক মো. হেলাল উদ্দিন। এরপর কুশল বিনিময় করেন স্থানীয় ব্যক্তিবর্গ।

যুক্তরাজ্যর এই আওয়ামী লীগ নেতা গত ২৫ মার্চ বাংলাদেশে আসেন। গত ১৩ এপ্রিল তিনি মতলব উত্তর উপজেলার মমরুজকান্দি গ্রামে মো. শাহজালাল পাঠানের বাড়িতে বেড়াতে আসেন। পরে সোমবার সকালে তিনি ছেঙ্গারচর পৌর ভূমি অফিসে আসলে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

জুনেদ চৌধুরী সিলেট ওসমানী নগর উপজেলার কৃতি সন্তান। তিনি ছোট বেলা থেকেই ছাত্রলীগের রাজনীতিতে জড়িত। পর্যায়েক্রমে তিনি এখন আওয়ামী লীগের একজন বলিষ্ঠ নেতা হিসেবে নিজ এলাকায় এবং যুক্তরাজ্যে কাজ করছেন। তিনি আগামীতে সিলেটের ওসমানী নগর উপজেলা পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী।

Print Friendly

Related Posts