আপনার আজকের রাশিফল ॥ ১৬ এপ্রিল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ১৬ এপ্রিল ২০১৯

 

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):

দিনটি শুভ সম্ভাবনাময়। পরীক্ষার্থীদের পড়ীক্ষায় কোন প্রকার ঝামেলা দেখা দেবে। রোমান্টিক প্রস্তাবের সাড়া পেতে পারেন। সৃজনশীল পেশার সাথে জড়িতদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সন্তানের উচ্চ শিক্ষার বিষয়ে ব্যস্ত থাকতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের কাজের প্রয়োজনে দূরে কোথাও যাত্রার যোগ বলবান।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

দিনটি প্রত্যাশিত কাজে সাফল্যের। পারিবারিক ক্ষেত্রে কোন ভালো ঘটনা ঘটতে পারে। কোন আত্মীয়ের সাহায্য পেতে পারেন। জমি ভূমি ও আবাসন সংক্রান্ত কাজে অগ্রগতি হতে পারে। যানবাহন ক্রয় বিক্রয়ে লাভবান হবেন। মায়ের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

দিনটি শুভ সম্ভাবনাময়। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীদের নতুন কাজের অর্ডার লাভের সুযোগ আসতে পারে। ব্যবসায়ীক ক্ষেত্রে বন্ধুর সাহায্য পেতে পারেন। ছোট ভাই বোনের কর্ম লাভের যোগ প্রবল। সাহিত্যিক ও মিডিয়া কর্মীদের কাজে কর্মে কিছু জটিলতা দেখা দেবে। বিনোদেন জগতের সাথে জড়িতরা দূরে কোথাও বেড়াতে যেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন- ২০ জুলাই):

দিনটি আর্থিক ভাবে বলবান থাকবে। বকেয়া কোন অর্থ আদায়ের চেষ্টায় সফল হবেন। খুচরা ও পাইকারী ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে। আজ কোন অফিশিয়াল আপ্যায়ণে অংশ নিতে পারেন। ডেকোরেটর ও রেস্টুরেন্ট ব্যবসায়ীদের ভালো লাভ হবে। বিকাশ ও রকেট এজেন্সী ব্যবসায়ীরা সফলতার সুযোগ পাবেন।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট):

দিনটি শুভ সম্ভাবনাময়। আজ আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। কর্মস্থলে সকল প্রকার শত্রুতার সমুচিত জবাব দিতে পারবেন। দাম্পত্য ক্ষেত্রে অগ্রগতি হবে। ব্যবসায়ীদের দিনটি শুভ ও বলবান। রাজণৈতিক ও সামাজিক ব্যক্তিরা আজ প্রশংসিত হতে পারেন।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর):

বৈদেশিক কাজে আশানুরুপ অগ্রগতি হবে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয় এর সুযোগ পেতে পারেন। বিদেশ যাত্রার যোগ প্রবল। আইনগত কোন জটিলতার রায় আপনার পক্ষে আসতে পারে। প্রবাসীদের কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ প্রবল।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):

দিনটি শুভ সম্ভাবনাময়। আজ বড় ভাই ও বন্ধুর কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীক ক্ষেত্রে বকেয়া অর্থ আদায়ের যোগ প্রবল। ঠিকাদারী সাপ্লাই ও মধ্যস্ততার কাজে আয় রোজগার বৃদ্ধি পাবে। চাকরীজীবীদের বকেয়া বেতন বোনাস লাভের যোগ।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

দিনটি শুভ সম্ভাবনাময়। আজ চাকরী ক্ষেত্রে স্থায়ী করন এর সুযোগ আসবে। বেকারদের কর্মসংস্থানের যোগ প্রবল। সরকারী প্রশাসনিক কর্মকর্তাদের কাজের চাপ বাড়তে পারে। সম্মান ও মর্যাদা বৃদ্ধির পাবে। বৈদেশীক প্রতিষ্ঠানে কর্ম লাভের সুযোগ আসতে পারে। পিতার কর্মস্থলে সাফল্য লাভের যোগ প্রবল।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

দিনটি ভাগ্য উন্নতির। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ বলবান। বিদেশে স্থায়ী বসবাসের কাগজ পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে দূরের যাত্রার সুযোগ আসবে। বিদেশ থেকে কোনো বৃত্তির সুযোগ পেতে পারেন। আধ্যাত্মীক ব্যক্তি বা কোন অতীন্দ্রিয় সাধাকের সাক্ষাত পেতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী):

দিনটি ভালো যাবে না। বীমা ও ইন্সুরেন্স এর কাজে লাভবান হতে পারেন। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। শেয়ার বিনিয়োগে অপ্রত্যাশিত লাভ করতে পারেন। ব্যাংক এর কর্মকর্তা কর্মচারীরা বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। আজ রাস্তাঘাটে পুলিশ প্রশাসনের ব্যক্তিদের দ্বারা হয়রানির আশঙ্কা প্রবল।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী -১৮ ফেব্রুয়ারী):

দিনটি শুভাশুভ মিশ্র। আজ নব দম্পতিদের দিনটি রোমান্সে কেটে যাবে। অংশিদারী ব্যবসায় আশানুরুপ সাফল্য পেতে পারেন। বিদেশ থেকে কোন বিয়ের প্রস্তাব আসতে পারে। আত্মীয়দের সাহায্য লাভের যোগ প্রবল। আমদানী রপ্তাণী বাণিজ্যে বিনিয়োগের যোগ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ):

দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কাজের লোকের সাথে সকাল সকালই তর্ক বিতর্ক হতে পারে। কর্মস্থলে সহকর্মী বা পদস্ত কর্মকর্তার সাথে ঝামেলা দেখা দেবে। আপনার কোন মূল্যবান নথিপত্র হারিয়ে ফেলতে পারেন। আর্থিক ক্ষেত্রে সতর্ক হতে হবে।

Print Friendly

Related Posts