আপনার আজকের রাশিফল ॥ ২১ এপ্রিল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ২১ এপ্রিল ২০১৯

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):

মানসিক অশান্তির জন্য কাজে মন বসবে না। প্রতিবেশীর সঙ্গে শত্রুতা বাড়তে পারে। আজ কিছু পাওনা আদায় নিয়ে অশান্তি হতে পারে। প্রিয় জনের কাছে থেকে উপকার পেতে পারেন। আজ মনে আনন্দ থাকবে। কাজের জন্য উদ্বেগ বাড়তে পারে। পুরনো কোনও শত্রুতা থেকে ক্ষতির আশঙ্কা। পেটের কোনও সমস্যা হতে পারে। বাবার শরীর নিয়ে কোনও চিন্তা হতে পারে। দুপুরের পরে কোনও বিবাদ হতে পারে।

বৃষ রাশি ( ২১ এপ্রিল – ২০ মে):

শরীর ভাল না থাকার জন্য কাজে অনিহা আসতে পারে। আত্মীয়ের সঙ্গে অশান্তি হওয়ার আশঙ্কা। রাস্তাঘাটে কোনও বিপদ থেকে সাবধান থাকুন। বাবার সঙ্গে কোনও কারণে অশান্তি হতে পারে। বাড়িতে অতিরিক্ত খরচ হতে পারে। সন্তানের জন্য চিন্তা থাকবে। ব্যবসায় কোনও ক্ষতি হতে পারে। কোনও কাজে প্রতারিত হতে পারেন। স্ত্রী বিবাদ থেকে মুক্তি পেতে পারেন। কাজের জন্য একটু চিন্তা বাড়তে পারে। ঠান্ডা লাগা থেকে সাবধান থাকুন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

কোনও ভাল ব্যক্তির সাহায্যে বড় সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। জলপথে একটু সাবধান থাকুন। মানসিক শান্তি থাকবে আজ। সন্তানের জন্য চিকিৎসা খরচ বাড়তে পারে। কোনও ঝুঁকি নেওয়ার আগে একটু চিন্তা করুন। কথা বলবার সময় সংযত থাকুন। আপনার আচরণ আজ খুব খারাপ হতে পারে। ব্যবসায় একটু চাপ বাড়তে পারে। পাওনা অর্থ আদায় হওয়ার সম্ভাবনা। আগুন থেকে একটু সাবধান থাকুন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

অংশীদারী ব্যবসায় ক্ষতি হতে পারে। ভাল কাজে আজ বাধা আসতে পারে। খাবার ব্যাপারে একটু অসুবিধা হতে পারে। বন্ধুদের সঙ্গে কোনও বিবাদের জন্য মানসিক অশান্তি। কোনও বিপদ থেকে মুক্তি পেতে পারেন। কাজের জন্য ভ্রমণ হতে পারে। নিজের কোনও ব্যবসায় খুব ভাল লাভ হতে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। মহাজনের সঙ্গে বিশেষ আলোচনা।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট):

ব্যবসায় লাভ বাড়তে পারে। সঞ্চয়ের জন্য চিন্তা ভাবনা করুন। শুভ কোনও কাজের জন্য যোগাযোগ হতে পারে। ব্যবসায় কাজের আনন্দ পাবেন। বাড়তি কোনও খরচ বাড়তে পারে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি। চাকরির জায়গায় অশান্তি হতে পারে। ধর্ম সংক্রান্ত ব্যাপারে কোনও আলোচনা থেকে আনন্দ। স্ত্রীর সঙ্গে অশান্তির জন্য সারা দিন মানসিক কষ্ট থাকতে পারে। ব্যবসায় মন্দার জন্য সঞ্চয় কম হবে। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে পারবেন।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর):

শিক্ষকদের সম্মান বাড়তে পারে। পেটের কোনও কষ্ট বাড়তে পারে। কোনও কাজের জন্য গভীর চিন্তা করতে হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন। শরীরে কোনও অংশে যন্ত্রণা বাড়তে পারে। খেলাধূলায় সাফল্য আসতে পারে। কোনও সুন্দর সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা। ব্যবসায় আয় বৃদ্ধি। ভ্রমণের জন্য আলোচনা। বাড়িতে চিকিৎসার খরচ বাড়তে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর):

আজ সকাল থেকে কাজের চাপ থাকবে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার। কারও বিয়ের খবরে মনে আনন্দের উদয়। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি হতে পারে। মনে উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর):

আজ নিজের প্রতিভা দেখানোর খুব ভাল সুযোগ পেতে পারেন। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল। কাউকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে। মানসিক কোনও উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

কোমরের কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুদের কথায় আপনার খুব বড় ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। কাজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় করতে গিয়ে অশান্তি। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী):

স্বাস্থ্যকর জায়গায় ভ্রমণ নিয়ে আলোচনা। আজ কোনও কিছু পাওয়ার জন্য মনে জেদ তৈরি হতে পারে। আজ কাজের জায়গায় প্রচুর সুনাম পাবেন। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণে বাধা। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনমালিন্য। আজ পুরনো দিনের কোনও আশা ভঙ্গ হতে পারে। আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে অবাক করবে। বিনিয়োগ সংক্রান্ত ব্যবসার ফল ভাল পাওয়া যাবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী – ১৮ ফেব্রুয়ারী):

কর্মস্থানে খুব সাবধানে থাকুন, অশান্তি বাড়তে পারে। উচ্চ শিক্ষার ক্ষেত্রে সময়টা খুব ভাল যাবে না। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুদেবের কথায় বিশেষ মনোযোগ দিন। আজ সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকতে পারে। প্রেমে বাধার সঙ্গে আনন্দও থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ):

আজ ব্যবসায় একটু লাভ কম করার চেষ্টা করুন। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। গৃহ নির্মাণের শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা একটু থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। বিবাহ সংক্রান্ত কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। অতিরিক্ত রাগ ভাল হবে না।

Print Friendly

Related Posts