চোরের বিরুদ্ধে থানায় অভিযোগ করে যাওয়ার পথে বাদীর উপর হামলা

মতলব উত্তর প্রতিনিধি: চোরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে বাড়ি যাওয়ার সময় পথে বাদীর উপর হামলা করেছে দুর্বৃত্তরা। গত ২০ এপ্রিল দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কলাকান্দা নামক স্থানে এ ঘটনা ঘটে। এতে আবুল কাশেম নামে একজন গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৩ মার্চ রাতে উপজেলার পাঁচআনি চৌরাস্তা বাজারের জামাল বেপারীর দোকান থেকে সোলার ব্যাটারি চুরি হয়। ওই ঘটনায় সাড়ে পাঁচআনি গ্রামের সিরাজ বেপারীর ছেলে জুয়েল (২২) কে আসামী করে একই গ্রামের মৃত আনছার আলী প্রধানের ছেলে আবুল কাশেম (৪৫) বাদী হয়ে শনিবার মতলব উত্তর থানায় একটি অভিযোগ দায়ের করেন। চোরাইকৃত সোলার ব্যাটারী ছেঙ্গারচর বাজারের করিম সোলার দোকান থেকে উদ্ধার করা হয়।

এ চুরির ঘটনা কেন্দ্র করে থানায় অভিযোগ হওয়ার পরে  জুয়েলসহ আরো কয়েকজন আবুল কাশেমের মোটরসাইকেল গতিরোধ করে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা দিয়ে এলোপাথারী মারধর করে। ঘটনাস্থলেই তিনি গুরুতর আহত হন। এসময় তার মোটরসাইকেলটিও ব্যাপক ভাঙচুর করে। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

বাদী আবুল কাশেম জানান, তার সাথে থাকা ২ লাখ টাকা ছিনিয়ে নেয় ও প্রাণনাশের হুমকি দেয়। তিনি বলেন, যারা আমার উপর হামলা দিয়েছে তারা বিএনপি জামায়াত পন্থী। আমি আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত তাই তারা পরিকল্পিতভাবে হামলা করে মেরে ফেলতে চেয়েছিল।

Print Friendly

Related Posts