ডিজিটাল বিসিএস অলিম্পিয়াডের আয়োজন করল রবি

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন স্কুল রবি টেন মিনিট স্কুলের মাধ্যমে দেশে প্রথমবারের মতো ডিজিটাল বাংলাদেশ সিভিল সার্ভিস (বিসিএস) অলিম্পিয়াডের আয়োজন করেছে রবি।

রবি টেন মিনিট স্কুলের অ্যাপ এবং এর ওয়েবসাইট www.10minuteschool.com -এর মাধ্যমে ডিজিটাল বিসিএস অলিম্পিয়াডে অংশ নেয়া যাবে। রবি দেশব্যাপী সর্ববৃহৎ ৪.৫জি নেটওয়ার্ক গড়ে তোলার ফলে ডিজিটাল বিসিএস অলিম্পিয়াডের মতো উদ্যোগগুলো দেশব্যাপী অসংখ্য মানুষের কাজে লাগছে।

মাত্র দুই সপ্তাহের মধ্যে ডিজিটাল অলিম্পিয়াডে এক লাখের বেশি মানুষের কাছে পৌঁছে গেছে। ইতোমধ্যে দেশের ৬৪ জেলার ৪০ হাজার রবি গ্রাহক ডিজিটাল কুইজ-ভিত্তিক বিসিএস অলিম্পিয়াড পরীক্ষায় অংশ নিয়েছেন। গুগল প্লে স্টোর থেকে রবি টেন মিনিট স্কুল অ্যাপ ডাউনলোড করে যে কেউ ডিজিটাল অলিম্পিয়াডে দেশের যেকোন প্রান্ত থেকে অংশ নেয়ার সুযোগ পাবেন।

রবি বা এয়ারটেল নাম্বার দিয়ে ডিজিটাল বিসিএস অলিম্পিয়াডে নিবন্ধিত হয়ে এ পরীক্ষায় অংশ নিতে পারবেন আগ্রহীরা। রবি টেন মিনিট স্কুলের জাতীয় লিডবোর্ড ফিচারের মাধ্যমে পরীক্ষার্থীরা অন্যান্য প্রতিযোগীদের তুলনায় নিজের অবস্থান যাচাই করে নেয়ার সুযোগ পাবেন।

সিভিল সার্ভেন্ট হিসেবে গৌরব ও মর্যাদার সাথে দেশ সেবা করার সুযোগ থাকায় প্রতি বছর এ পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তিন থেকে চার লাখ প্রতিভাবান তরুণ। দেশের প্রথম ডিজিটাল বিসিএস অলিম্পিয়াডে অংশ নিয়ে বিসিএস’র জন্য নিজের প্রস্তুতিকে আরো শাণিত করে নেয়ার সুযোগ পাচ্ছেন শহর বা গ্রামের যে কোন তরুণ।

Print Friendly

Related Posts