আপনার আজকের রাশিফল ॥ ২৭ এপ্রিল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ২৭ এপ্রিল ২০১৯

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):

দিনটি শুভ সম্ভাবনাময়। বেসরকারী চাকরীজীবীরা কর্মস্থলে কোনো ভালো সংবাদ পেতে পারেন। পদস্ত কর্মকর্তার সাথে চলতে থাকা দূরত্বের অবশান হবে। বেকারদের চাকরি সংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভের যোগ বলবান। পিতার সাহায্য পেতে পারেন। আজ রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

বৃষ রাশি ( ২১ এপ্রিল – ২০ মে):

দিনটি ভাগ্য উন্নতির। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য আসবে। জীবীকার জন্য বিদেশ যাত্রার সম্ভাবনা প্রবল। আমদানী রপ্তাণী নির্ভর ব্যবসায় সাফল্য পেতে পারেন। অনলাইন বিক্রেতাদের আশানুরুপ বিক্রয়ের যোগ।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

দিনটি ভালো যাবে না। সকাল সকালই কোনো আত্মীয়র অসুস্থতার সংবাদ পেতে পারেন। বাড়ীতে পাওনাদারের আগমন হতে পারে। ঝুঁকিপূর্ণ খেলায় কিছু লাভের আশা করা যায়। চিকিৎসকের স্মরনাপন্ন হওয়ার যোগ। পাওনাদারের সাথে চলতে থাকা জটিলতা থেকে মুক্তি পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে আশানুরুপ অগ্রগতি হবে। বিশেষ করে পণ্য ক্রয়ে লাভবান হতে পারেন। দাম্পত্য ক্ষেত্রে আজ সুখ শান্তি ফিরে পাবেন। অংশীদারি কাজে ভুল বোঝাবুঝি কমে আসবে। নতুন কোনো যৌথ বিনিয়োগের ক্ষেত্রে অগ্রগতি আশা করা যায়।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগস্ট):

দিনটি ঝামেলাপূর্ণ। কর্মস্থলে সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সাথে কোনো কারণে মনমালিন্য দেখা দেবে। গোপন শত্রুতার সম্মূখীন হতে পারেন। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। বন্ধুর সাথে অহেতুক বিবাদে জড়িয়ে যাওয়ার আশঙ্কা দেখা দেবে। আজ অনৈতিক কাজের জন্য ঝামেলায় পড়তে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):

দিনটি শুভাশুভ মিশ্র। বিদ্যার্থীদের পড়াশোনায় আগ্রহ কমে আসতে পারে। সৃজনশীল কাজের সাথে জড়িতদের দিনটি ভালো যাবে না। কোনো বন্ধুর সাথে সম্পর্কের অবনতি হওয়ার আশঙ্কা। শিল্পী ও কলাকুশলীদের কাজের সুযোগ বৃদ্ধি পাবে। প্রেমিকার কাছ থেকে কিছু আর্থিক সাহায্য নিতে হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর):

দিনটি শুভ সম্ভাবনাময়। গৃহস্থালী বাজার সদাইতে ব্যয় বৃদ্ধি পাবে। বাড়ীতে আত্মীয় স্বজনের আগমনের যোগ প্রবল। সাংসারিক কোনো বিষয়ে মায়ের সাহায্য পেতে পারেন। ভাড়াটিয়াদের নতুন গৃহ ভাড়া করার সুযোগ রয়েছে। যানবাহন ক্রয় বিক্রয়ে লাভবান হবেন। সম্পত্তি সংক্রান্ত ঝামেলার অবশান হতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর):

দিনটি শুভ সম্ভাবনাময়। আজ বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। আজ অবশ্যই আপনার মেইল বক্স চেক করুন। কোনো ভালো সংবাদ পেতে চলেছেন। বস্ত্র ও স্বার্ণালঙ্কার ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের সাহায্য লাভ। প্রকাশক ও মিডিয়া কর্মীরা আশানুরুপ সাফল্য পেতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

দিনটি ভালো যাবে। আজ পাইকারী ও খুচরা ব্যবসায়ীদের আশানুরুপ লাভের যোগ বলবান। বকেয়া টাকা আদায় হতে পারে। কোনো সামাজিক বা অফিশিয়াল আপ্যায়ণে অংশ নিতে পারেন। ব্যবসায়ীদের দিনটি লাভ দায়ক। বাড়ীতে আত্মীয়কুটম্বর আগমনের যোগ প্রবল। বস্ত্র ও পোষাক ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):

দিনটি শুভ সম্ভাবনাময়। বহু দিন পর আপনার মানসিক ও শারীরিক শক্তি বৃদ্ধি পাবে।সৃজনশীল কাজে সম্মানিত হতে পারেন। কোনো অনুষ্ঠানে অংশ নিলে আপনার পুরস্কিৃত হওয়ার যোগ রয়েছে। দাম্পত্য সুখ শান্তি ফিরে আসবে। সকল প্রকার ভুল বুঝাবুঝির অবশান হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। প্রবাসীদের কর্মস্থলে সাফল্য লাভের যোগ প্রবল। ঠিকাদারী কাজে ব্যয় বৃদ্ধি কিছুটা চিন্তায় ফেলে দিতে পারে। দৈনন্দিন প্রয়োজনে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। গ্রামের বাড়ীতে যাত্রার যোগ প্রবল।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

দিনটি ভালো যাবে। আজ আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া কোনো বিল আদায় করতে পারেন। আজ কোনো বন্ধুর বাসায় বেড়াতে যাওয়ার সুযোগ আসবে। ব্যবসায়ীক কাজে অগ্রগতি আশা করা যায়। বড় ভাই বোনের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। গার্মেন্টস ব্যবসায়ীদের নতুন কাজের অর্ডার লাভের যোগ।

Print Friendly

Related Posts