ক্যান্সার নিরাময় হাসপাতাল লটারির ড্র অনুষ্ঠিত

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ক্যান্সার নিরাময় হাসপাতাল লটারি-২০১৯ এর ড্র গতকাল অনুষ্ঠিত হয়েছে। ড্রতে প্রথম পুরস্কার ৩০ লক্ষ টাকা ১টি। যার বিজয়ী নম্বর হলো- গ ৫১৯১০১। দ্বিতীয় পুরস্কার ১টি ৫ লক্ষ টাকা। বিজয়ী নম্বর হলো ঞ ৬৯৫১৩৭। তৃতীয় পুরস্কার ১টি ১ লক্ষ টাকা। যার বিজয়ী নম্বর হলো গ ২৬০৭৭৯। চতুর্থ পুরস্কার ২টি, ৫০ হাজার টাকা প্রতিটি। যার নম্বর হলো ক ৬৯৭৪৬৬ ও ছ ৭৪৮৪২৯।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক এমপি। তিনি বলেছেন, বাংলাদেশের অধিকাংশ ডাক্তারই শত প্রতিকূলতার মধ্যেও আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। মানুষের সেবাদানকারী ডাক্তারদের প্রতি তিনি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, কোনো কোনো ডাক্তার তাদের দায়িত্ব পালনে চরম অবহেলা প্রদর্শন করেন। মন্ত্রী আশা প্রকাশ করে বলেন, তারা তাদের দায়িত্ব পালনে সচেতন হবেন কারণ ওই গুটিকয়েক ডাক্তারদের কারণে সকল ডাক্তারদের বদনাম হয়।

মোজাম্মেল হক বলেন, জাতির পিতার জন্মভূমি গোপালগঞ্জ এ ক্যান্সার রোগীদের জন্য ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল গড়ে উঠলে ক্যান্সার রোগীদের অনেক কল্যাণ হবে।
তিনি বলেন, দশের লাঠি একের বোঝা। এ ধরনের মহতি উদ্যোগে সবার সহযোগিতা করা প্রয়োজন। তিনি উদ্যোক্তাদের ধন্যবাদ জানিয়ে বলেন, অকল্পনীয় দুঃসাহস দিয়ে তারা কাজটি শুরু করেছেন। সবার সম্মিলিত সাহায্যই এ ধরনের উদ্যোগ সফল হয়।

মন্ত্রী আশা প্রকাশ করে বলেন, মানুষের সেবা ও কাজে মানবতার সেবার মহান ব্রতে তারা কাজ করে যাবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও নির্বাহী প্রধান অধ্যাপক ডা. মোল্লা ওবায়েদুল্লাহ। ড্র অনুষ্ঠান পরিচালনা করেন ঢাকার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মোহাম্মদ নুরন্নবী ও সার্বিক সহায়তায় ছিলেন বাংলাদেশ ব্যাংকের ড্র পরিচালনা টিম।

Loterry

Print Friendly

Related Posts