মতলব উত্তরে প্রবাসী নারীকে ধর্ষণের চেষ্টা

মতলব প্রতিনিধি: চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় এক প্রবাসী নারীকে প্রেম নিবেদনের পর সাড়া না দেওয়ায় বিভিন্নভাবে উত্ত্যক্ত ও পরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে এক যুবক। এ ঘটনায় চাঁদপুর আদালতে ওই নির্যাতিত নারী মামলা দায়ের করেন।

মামলায় আসামী করা হয় একই উপজেলার আমিনপুর গ্রামের আঃ কাদির প্রধানের ছেলে ফরাযীকান্দি ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড মেম্বার খোকন প্রধানকে (৩৮)।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার বড় হলদিয়া গ্রামের ওই গৃহবধু প্রবাস থেকে ছুটিতে আসেন। এরপর থেকে আসামী খোকন প্রধান তাকে বিভিন্নভাবে প্রেমের প্রস্তাব দিয়ে আসতো। প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে বিভিন্নভাবে উত্ত্যেক্ত করতো। এ অবস্থায় গত ১৩ ফেব্রুয়ারী বাদী তার এক আত্মীয়ের বাড়ি বড় হলদিয়া গ্রামের প্রধানিয়া বাড়িতে বেড়াতে আসলে তাকে অকথ্য ভাষায় গালমন্দ করে ও খারাপ আচরণ করে। এ ব্যাপারে মেম্বার খোকনকে নিষেধ করলে সেখানেই তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে সে। অনেক ধস্তাধস্তির পর ধর্ষণের হাত থেকে রক্ষা পায় সে। তার ডাক-চিৎকারে আশপাশের লোক আসতে থাকলে খোকন পালিয়ে যায়।

এদিকে চাঁদপুর গোয়েন্দা পুলিশের এসআই মো. মামুনূর রশিদ সরকার মামুন এর কাছে মামলার তদন্তভার ন্যস্ত হয়। তিনি আগামী ৪ মে সকালে বাদী, বিবাদী ও সকল সাক্ষীদেরকে চাঁদপুর গোয়েন্দা পুলিশ কার্যালয়ে উপস্থিত থাকার জন্য নোটিশ জারি করেছেন।

নির্যাতিত নারী সাংবাদিকদের বলেন, খোকন মেম্বার অনেকদিন যাবৎ আমাকে উত্ত্যক্ত করে আসছে। আমার মানসম্মান নিয়ে সে খেলেছে। আমি আদালতের কাছে সুষ্ঠু বিচার চাই।

Print Friendly

Related Posts