আপনার আজকের রাশিফল ॥ ২ মে

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ২ মে ২০১৯

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):

সকালের দিকে কোনও ভাল কাজ করেও বদনাম হওয়ার আশঙ্কা। আজ উচ্চ বিদ্যার ক্ষেত্রে ভাল ফল পাবেন। বন্ধুদের প্ররোচনায় পা দিলে বিপদ হতে পারে। গুরুত্বপূর্ণ কাজ থাকলে সকালের দিকে মিটিয়ে নিন। দামি কোনও জিনিস প্রাপ্তি হতে পারে। আপনার ক্রোধপূর্ণ আচরণে পারিবারিক অশান্তি বাধতে পারে। আজ কোনও জ্ঞানী মানুষের সান্নিধ্যে এসে আপনার জ্ঞানের পরিধি বাড়বে। অভিনয়ের সঙ্গে যুক্তদের সময় ভাল।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

ভাল কাজে আশা ভঙ্গ হওয়ার জন্য মানসিক চাপ বাড়বে। কোনও বিষয় নিয়ে খুব চিন্তিত থাকলে উপশম হতে পারে। আজ অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসতে পারে। হঠাৎ আপনার কোনও স্বপ্ন পূরণ হওয়ার দিন। ঋণ নিয়ে খরচের আশঙ্কা। আজ আপনার সব কাজেই জয়লাভ হতে পারে। কোনও দুশ্চিন্তা আপনাকে নাজেহাল করতে পারে। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলার আশঙ্কা আছে। শেয়ারে বিনিয়োগ করবেন না।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

পড়াশোনার জন্য ভাল কোনও সুযোগ আসতে পারে। আপনার মধুর ব্যবহারের জন্য শত্রুরা কোনও ক্ষতি করতে পারবে না। চাকরিতে বদলির যোগ দেখা যাচ্ছে। বাড়তি উপার্জনের জন্য স্ত্রীর উদ্যোগ। সন্তানদের কোনও বিশেষ কাজে খরচ। আপনার কোনও বিশেষ প্রচেষ্টায় কর্মক্ষেত্রে উন্নতি। আজ অন্য কারও জন্য খরচ হতে পারে। খুব নিকট কারও সঙ্গে মনোমালিন্য হতে পারে। পিত্ত জাতীয় কোনও সমস্যায় ভোগান্তি।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

সামাজিক কোনও ভাল কাজের জন্য মানুষের প্রীতিলাভ করতে পারবেন। ডাক্তারদের জন্য সময়টা প্রতিকূল। আজ লটারির চেষ্টা করতে পারেন। আজ হঠাৎ কোনও কারণে মন উদাস হয়ে পড়বে। আজ মাতৃকুল থেকে সম্পত্তি পাওয়ার একটা যোগ দেখা যাচ্ছে। সন্তানদের পড়াশোনায় অমনোযোগ আপনাকে চিন্তায় ফেলতে পারে। আজ কারও সঙ্গে তর্কে যাবেন না।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট):

আজ অতিরিক্ত বিলাসিতার জন্য প্রচুর খরচ হতে পারে। পুরুষ/মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। গুরু জনের সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তির যোগ। উপার্জনের দিকটা খুব ভালই থাকবে। আজ সারা দিন নিজেকে নিঃসঙ্গ মনে হবে। প্রেমে আপনাকে কিছু সহ্য করতে হতে পারে। চিকিৎসার কাজে বিভ্রান্তি আসতে পারে। শারীরিক সমস্যায় ভ্রমণ বাতিল হতে পারে। আপনার খুব প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর):

কর্মস্থানে উচ্চ কোনও পদ পেয়ে মানসিক শান্তি। আজ নিজের কারও কাছ থেকে অপমানজনক ব্যবহার পেতে পারেন। কোনও প্রতিযোগিতার ফল ভাল হতে পারে। জলপথে ভ্রমণ ত্যাগ করুন। দাম্পত্য জীবন ভাল থাকার সময়। আজ ব্যবসায় খুব ভাল যোগ দেখা যাচ্ছে। বন্ধুর সঙ্গে খুব ভাবনা চিন্তা করে মেলামেশা করবেন, বিপদে ফেলতে পারে। গবেষণার সঙ্গে যুক্ত ছাত্রদের খুব ভাল সময়। প্রতিকূল অবস্থা মানিয়ে চলুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):

খেলাধূলায় দুর্বলতা বাড়তে পারে। আজ সারা দিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাই-বোনদের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ। মা–বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন। আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে। সামান্য ভুল বড়ো ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আজ আপনার সঙ্গতি থাকবে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে। পেটের কোনও সমস্যা হতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

প্রতিবেশীর সঙ্গে অশান্তি হতে পারে। আজ কোনও নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে। উচ্চ বিদ্যার্থীদের সামনে ভাল যোগ আছে। বাড়ির সকলকে নিয়ে ভ্রমণ। বিদ্যুৎ সংক্রান্ত জিনিস থেকে একটু সাবধান। আজ খুব বুঝে না চললে খরচ হতে পারে। হঠাৎ কোনও আইনি ঝামেলায় ফেঁসে যেতে পারেন। কাউকে বেশি উদারতা দেখাতে না যাওয়াই ভাল। বাড়ির বয়স্কদের চিকিৎসার জন্য সময় ব্যয়।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

অতিরিক্ত পরিশ্রম করার ফলে শারীরিক অসুস্থতা আসতে পারে। অসৎ কোনও লোকের জন্য আপনার বদনাম হতে পারে। শত্রু আপনাকে অপদস্ত করতে সক্ষম হতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা। আজ কারও সঙ্গে ব্যক্তিগত আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে। কোনও দামি জিনিস সামলানোর দায়িত্ব আসতে পারে। সেবামূলক কাজে আনন্দ। ব্যবসায় উন্নতি। স্ত্রীর সঙ্গে অশান্তি বাড়তে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী):

মানসিক চাপ বাড়তে পারে। আজ কারও কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সামাজিক সুনাম বা প্রতিপত্তি বিস্তার হওয়ার যোগ আছে। হারানো কোনও জিনিস উদ্ধার হতে পারে। নৃত্য শিল্পীদের উন্নতি। আজ আপনার খুব কাছের কোনও বন্ধুর দ্বারা বিশেষ উপকৃত হতে পারেন। প্রেমে বিশ্বাস আসতে পারে। আপনার মিষ্টি ব্যবহার সকলকে আকর্ষিত করবে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী -১৮ ফেব্রুয়ারী):

সকালের দিকে পেটের কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। আজ আপনাকে অবাক করে দেওয়া কোনও সুখবর আসতে পারে। কাউকে ধার দেবেন না। তর্ক বিশেষ ভাবে এড়িয়ে চলুন। মায়ের দায়িত্ব পালন না করায় মতান্তর সৃষ্টি হতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত রাগের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরু জনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ):

কিছু দান করবার জন্য চাপ আসতে পারে। আজ অন্য দিনের চেয়ে খরচ বেশি হবে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। অপরের উপকার করতে গিয়ে বিপদ হতে পারে। মামলা মোকদ্দমা হওয়ার যোগ আছে। আজ কোনও কাজের জন্য পরিবারের কাছে সুনাম অর্জন করতে পারবনে। ক্রয় বিক্রয়ের কাজে আজ লাভ নাও হতে পারে। লাগামছাড়া আশায় ব্যয় হতে পারে। ন্যায্য পাওনা আদায় না হওয়ায় হতাশা।

Print Friendly

Related Posts