মুক্তির জন্মদিন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ মুক্তি বর্তমানে বেশ কিছু কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। বৈশাখী টিভিতে সাজ্জাদ হোসেন দোদুল পরিচালিত মেগা সিরিয়াল ‘ছায়া বিবি’তে নিয়মিত অভিনয় করছেন। এরইমধ্যে তার অভিনীত রাকেশ বসু পরিচালিত ‘শেষ ভালো যার’ নাটকটি বিটিভিতে প্রচার শেষ হয়েছে।

আজ অভিনেত্রী মুক্তির জন্মদিন। জন্মদিনটি পরিবার এবং বন্ধু বান্ধবদের সঙ্গে কাটাবেন তিনি।

মুক্তি বলেন, ‘জন্মদিনে বিশেষ কোন আয়োজন নেই। শুধুমাত্র পরিবারের সবাইকে নিয়ে, বন্ধু বান্ধবদের সঙ্গে নিয়ে বাসাতেই সময় কাটাবো। আর সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাকে ভালো রাখেন সুস্থ রাখেন।’

সর্বশেষ তিনি গত বছর আনজাম মাসুদের নির্দেশনায় একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। কিছুদিন আগে মুক্তির প্রথম সিনেমা ‘তুমি আছো হৃদয়ে’র নির্মাতা হাছিবুল ইসলাম মিজান ইন্তেকাল করেন। এ নিয়ে ভীষণ মন খারাপ তার।

মুক্তি বলেন,‘মিজান ভাই হঠাৎ করে এভাবে চলে যাবেন ভাবতেও পারিনি। আমাদের কতো পরিকল্পনা ছিলো আবার একসঙ্গে কাজ করার। সব থমকে গেলো। দোয়া করি আল্লাহ যেন তাকে বেহেস্ত নসীব করেন।’

মুক্তি অভিনীত সর্বশেষ সিনেমা শাহাদাৎ হোসেন লিটনের ‘জোর করে ভালোবাসা হয়না’। এছাড়া আশরাফ শিশিরের দীর্ঘ সিনেমা ‘আমরা একটি সিনেমা বানাবো’তেও কাজ করেছেন। এতে তিনি দুই বছর আগে কাজ করেছেন। এই সিনেমার শুটিং এখনো শেষ হয়নি।

Print Friendly

Related Posts