এক নারীসহ চারজনের পেটে সাড়ে ছয় হাজার ইয়াবা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ কুমিল্লায় বাসে তল্লাশি চালিয়ে এক নারীসহ চারজনকে আটকের পর তাদের পেট থেকে সাড়ে ছয় হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ।

রোববার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোল প্লাজা এলাকায় কক্সবাজার থেকে ঢাকাগামী প্রেসিডেন্ট ট্রাভেলসের একটি বাসে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- নড়াইলের লোহাগড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে হাসান শেখ ওরফে বাবু, তার স্ত্রী ফারজানা আক্তার, একই গ্রামের মঞ্জুর হোসেনের ছেলে আকাশ আহম্মেদ ও যশোরের অভয়নগর থানার মশরহাটি গ্রামের বিপুল হোসেনের ছেলে আবির আহমেদ বাঁধন।

জেলা ডিবির ওসি নাছির উদ্দিন মৃধা জানান, যাত্রীবাহী বাসে ইয়াবার চালান যাচ্ছে- এমন খবরে দাউদকান্দি টোল প্লাজা এলাকায় গাড়িতে তল্লাশি চালানো হয়। ভোর সাড়ে ৩টার দিকে কক্সবাজার থেকে ঢাকাগামী প্রেসিডেন্ট ট্রাভেলসের একটি বাসে তল্লাশি চালিয়ে ওই চারজনকে আটক করা হয়।

তিনি জ্নান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, তাদের পেটে ইয়াবা রয়েছে। এরপর কুমিল্লার একটি ক্লিনিকে নিয়ে এক্স-রে করে পেটে ইয়াবা থাকার বিষয়টি নিশ্চিত হওয়া যায়। বিশেষ পদ্ধতিতে তাদের পেট থেকে ১৩২টি ইয়াবার প্যাকেট বের করা হয়। প্রতিটি প্যাকেটে ৫০টি করে ইয়াবা ছিল।

ডিবির এসআই ইকতিয়ার উদ্দিন জানান, এ ঘটনায় দাউদকান্দি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ওই চারজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Print Friendly

Related Posts