আপনার আজকের রাশিফল ॥ ১২ মে

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ১২ মে ২০১৯

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

দিনটি প্রবল ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে। সামাজিক বা কোনও বিয়ের অনুষ্ঠানের আয়োজনে ব্যস্ত থাকবেন। প্রভাবশালী কোনও ব্যক্তির সাথে পরিচয় হতে পারে। দুপর থেকে প্রেম ও রোমান্টিক ক্ষেত্রে ভালো ফল আশা করা যায়। সন্তানের সাথে চলতে থাকা দূরত্বের অবসান আশা করতে পারেন। অভিনয় ও কন্ঠ শিল্পীদের কাজের সুযোগ বৃদ্ধি পাবে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

দিনটিতে যোগাযোগে লাভবান হবেন। মিডিয়া কর্মী, সাংবাদিক ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে। বিকালের দিকে বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। আজ পরিবার পরিজনদের জন্য কেনাকাটা করতে পারেন। ঘরের কাজে লাগতে পারে এমন কোনও দ্রব্য ক্রয়ের যোগ। মায়ের সাহায্য পাবেন।

মিথুন (২২ মে – ২১ জুন)

দিনটি বকেয়া ধন আদায়ের জন্য বলবান। দুপরের দিকে বিদেশ থেকে কোনও ভালো সংবাদ পেতে পারেন। লটারির মাধ্যমে ধন লাভের যোগ। ভাই বোনের জন্য কিছু অর্থ ব্যয় করতে পারেন। অনলাইন কেনাকাটার যোগ প্রবল। সাংবাদিক ও গণমাধ্যম কর্মীদের সতর্ক হতে হবে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

দিনটি সাফল্যের। আজ আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। অংশিদারী কোনও ব্যবসায়ীক আলাপ আলোচনায় অগ্রগতি হতে পারে। জীবন সাথীকে কিছু উপহার দিতে পারেন। দুপর থেকে আপনার আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। বকেয়া টাকা পয়সা আদায় হতে পারে। ব্যবসায়ীদের বেচাকেনায় অগ্রগতি।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

দিনটি ভ্রমনের। দূরে কোথাও যাত্রা করতে পারেন। দুপর থেকে আর্থিক অবস্থার দ্রুত উন্নতি হবে। আয় রোজগার বৃদ্ধির সাথে সাথে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। রাজনৈতিক সামাজিক ও ধর্মীয় কোনও সভায় অংশ নিতে পারেন। আপনার বকেয়া বিল আদায়ের সুযোগ রয়েছে।

কন্যা (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর)

দিনটি আয় রোজগার বৃদ্ধির। বড় ভাই বোনের কাছ থেকে কোনও ব্যবসায়ীক সাহায্য পেতে পারেন। দুপুর থেকে সাংসারিক ও ব্যবসায়ীক ব্যয় বৃদ্ধি পাবে। বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্টদের আয় রোজগার বাড়বে। প্রবাসীদের দেশে আগমনের সুযোগ রয়েছে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

দিনটি শুভ সম্ভাবনাময়। সরকারি চাকুরেদের দিনের শুরুটা ভালো। নতুন দায়িত্ব পেতে পারেন। দুপুরের পর থেকে আর্থিক দিক বলবান হয়ে উঠবে। ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধির সম্ভাবনা। বকেয়া বিল আদায়ে সফল হতে পারেন। বড় ভাই বোনের সাহায্য পেতে পারেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

দিনটি ভাগ্য উন্নতির। জীবিকার জন্য দূর দেশে যাত্রা করতে পারেন। শিক্ষকের সাহায্য কাজে আসবে। দুপর থেকে কর্মস্থলে কোনও ঝামেলা দেখা দেবে। পদস্থ কর্মকর্তার সাথে কোনও প্রকার মনোমালিন্য হবার আশঙ্কা। পিতার সাহায্য পেতে পারেন। রাজনৈতিক কাজে আপনার সম্মান ও মর্যাদার হানি হতে পারে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

দিনটি কিছুটা ঝামেলার। রাস্তাঘাটে সতর্কতার সাথে চলতে হবে। পুলিশি গ্রেফতার বা হয়রানি থেকে সতর্ক হতে হবে। দুপর থেকে ভাগ্য সুপ্রশন্ন হয়ে উঠবে। শিক্ষক বা গুরুজনদের সাহায্য পাবেন। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার যোগ বলবান। বৈদেশিক কর্মে অগ্রগতি আশা করতে পারেন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা পাইকারি ও সিজেনাল ব্যবসায় ভালো আয় রোজগার হবে। খাদ্য ও ফল মূলের ব্যবসায়ীরা আশানুরূপ আয় করতে পারবেন। দুপরের দিকে কারো মৃত্যু সংবাদ পেতে পারেন। হঠাৎ করে কিছু টাকা লগ্নি করতে হতে পারেন। ব্যবসায়ীক ঝুঁকি বৃদ্ধি পাবে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

দিনটি ভালো যাবে না। সকালে শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। দুপুরের পর থেকে পারিবারিক ও ব্যবসায়ীক অবস্থার উন্নতি হবে। জীবন সাথীর সাহায্য পেতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায়ীদের আর্থিক উন্নতির যোগ প্রবল। বিদেশ থেকে কিছু অর্থ আসতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

দিনটি রোমান্টিক যোগাযোগের জন্য বলবান। সন্তানের সাথে সকালে দিকে কিছুটা উত্তপ্ত বাক্য বিনিময় করতে হতে পারে। দুপুরের দিকে কর্মস্থলে কিছু জটিলতার আশঙ্কা রয়েছে। সৃজনশীল কাজে সহকর্মী বা অধিনস্থ কর্মচারীদের কারনে লোকসানের ভয়। অনৈতিক সম্পর্ক থেকে বিরত থাকুন।

Print Friendly

Related Posts