সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শিক্ষার বিকল্প নেই ॥ এমপি শাওন

রিপন শান, লালমোহন: ভোলার লালমোহন হামীম রেসিডেনসিয়াল একাডেমি আয়োজিত ইফতার মাহফিল ও জিপিএ ফাইভ প্রাপ্ত ছাত্রছাত্রী সঙবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি বলেছেন- প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সরকার হচ্ছে শিক্ষাবান্ধব সরকার । বর্তমান বাজেটেও শিক্ষা খাতে সর্বোচ্চ বরাদ্দ দেওয়া হয়েছে ।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার টার্গেট হচ্ছে দেশকে শতভাগ শিক্ষার আলোয় আলোকিত করা । ক্ষুধামুক্ত দারিদ্র্যমুক্ত উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হলে শিক্ষার কোনো বিকল্প নেই ।

222

তিনি বলেন, হামীম একাডেমির মতো প্রতিবছর ভালো রেজাল্ট উপহার দিয়ে দেশের চলমান শিক্ষা বিপ্লব কে এগিয়ে নিতে হবে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকাদের বাবা মায়ের ভূমিকা নিয়ে শিক্ষার্থীদের একাডেমিক ও বুদ্ধিবৃত্তিক উন্নয়নে এগিয়ে আসতে হবে ।

১২ মে ২০১৯ হামীম একাডেমির উন্মুক্ত প্রাঙ্গণে অনুষ্ঠিত ইফতার মাহফিলে একাডেমির প্রধান পরিচালক মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ ও লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি ।

Print Friendly

Related Posts