ইসলামী আন্দোলনের মাওলানা আবু জাফর আহমদুল্লাহর ইন্তেকাল

পীর সাহেব চরমোনাইসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের শোক

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য, বাংলাদেশ মুজাহিদ কমিটির সাবেক সেক্রেটারী জেনারেল, বর্তমানে জয়েন্ট সেক্রেটারি জেনারেল ও বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সাবেক পরিচালক মাওলানা আবু জাফর আহমদুল্লাহ বুধবার সকাল ৬ টার সময় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়ামের সদস্য, বাংলাদেশ মুজাহিদ কমিটির জয়েন্ট সেক্রেটারি জেনারেল মাওলানা আবু জাফর আহমদুল্লাহ’র ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন পীর সাহেব চরমোনাই।

এক বিবৃতিতে তিনি  বলেন, মাওলানা আবু জাফর আহমদুল্লাহ ছিলেন ইসলামের একজন বীর মুজাহিদ। ইসলামী আন্দোলন ও মুজাহিদ কমিটির মাধ্যমে রূহানিয়াত ও জিহাদের সমন্বয়ে দেশে ইনসাফভিত্তি সমাজ প্রতিষ্ঠায় অসামান্য অবদান রেখে গেছেন। তাঁর ইন্তেকালে আমরা একজন যোগ্য, দক্ষ কর্মবীরকে হারালাম। যার অভাব দীর্ঘদিন অনুভূত হবে। আল্লাহ রব্বুল আলামিন তাঁর সকল নেক কাজ কবুল করে তাঁকে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করুন, আমীন।

মাওলানা আবু জাফর আহমদুল্লাহ’র ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় কার্যালয়ে বাদ জোহর এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে দলের মহাসচিবসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মাওলানা আবু জাফর আহমদুল্লাহর ইন্তেকালে সংগঠনের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ ও যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম ও সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া, উত্তর সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের সভাপতি আল্লামা নূরুল হুদা ফয়েজী ও সেক্রেটারী মাওরানা গাজী আতাউর রহমান, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ আশরাফ আলী আকন ও সেক্রেটারী হাফেজ মাওলানা ছিদ্দিকুর রহমান, জাতীয় শিক্ষক ফোরামের সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমান, ইসলামী আইনজীবী পরিষদ সভাপতি এডভোকেট শেখ আতিয়ার রহমান ও সেক্রেটারী জেনারেল এডভোকেট লুৎফুর রহমান শেখ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারূফ ও সেক্রেটারী জেনারেল মুহাম্মদ মুস্তাকিম বিল্লাহ, ইসলামী মুক্তিযোদ্ধা পরিষদের আহ্বায়ক মুক্তিযোদ্ধা আবদুল ওয়াদুদ ও সেক্রেটারী জেনারেল মুক্তিযোদ্ধা আবুল কাশেম ও জাতীয় তাফসীর পরিষদের চেয়ারম্যান মাওলানা আহমদ আবদুল কাইয়ূম বুধবার এক পৃথক পৃথক বিবৃতিতে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন।

Print Friendly

Related Posts