আজ তাদের জন্মদিন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ১ জুন। আজ সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিৎ ও অভিনেতা চঞ্চল চৌধুরীর জন্মদিন। কুমার বিশ্বজিৎ’র গানের ভক্ত চঞ্চল। অন্যদিকে কুমার বিশ্বজিৎ’রও ভালোলাগে চঞ্চল চৌধুরীর অভিনয়।

বিগত বেশ কয়েক বছর ধরেই চেষ্টা করছিলেন জন্মদিন আসার আগেই একটি ঘরোয়া আড্ডায় অংশ নিয়ে নিজেদের মতো করে সময় কাটাতে। অবশেষে নিজেরা সময় বের করে জমিয়ে আড্ডা দিলেন দু’জন। রাজধানীর উত্তরাতে কুমার বিশ্বজিৎ’র নিজ বাসভবন নিবিড় আলয়’-এ আড্ডায় মেতে উঠেন দু’জন। কুমার বিশ্বজিৎ’র ছেলের নাম নিবিড় অন্যদিকে চঞ্চল চৌধুরীর একমাত্র ছেলের নাম শুদ্ধ।

কুমার বিশ্বজিৎ জানান, এবারই প্রথম তার জন্মদিন উপলক্ষে তার ছেলে নিবিড় টাকা জমিয়ে কেক কিনে এনে সেই কেক কেটে গতকাল দিবাগত রাত ১২ টায় জন্মদিন পালন করে। আমার স্ত্রী দেশের বাইরে থেকে আসবে ৫ জুন। তখন ঘরোয়াভাবে জন্মদিন উদযাপন করা হবে। তার আগেই আমার ছেলে নিজে টাকা জমিয়ে আমার জন্য জন্মদিনের কেক কিনে এনে তা কেটে জন্মদিন শুরু করেছে, এটা আমার জন্য বাবা হিসেবে অনেক বড় পাওয়া। বাবাকে খুশি করার জন্য তার এই চেষ্টাকে আমি অনেক বেশি উৎসাহিত করছি যেন সে মানুষের মতো মানুষ হয়ে দেশ ও দশের সেবা করতে পারে। আর অবশ্যই চঞ্চল চৌধুরীকে জন্মদিনের শুভেচ্ছা। চঞ্চল চৌধুরী সম্পর্কে একটি কথাই বিশেষভাবে বলতে চাই, চঞ্চল একজন ভার্সেটাইল অভিনেতা। বিভিন্ন ধরনের চরিত্র নিজের মধ্যে ধারণ করার এক অদ্ভুত ক্ষমতা ঈশ্বর তাকে দিয়েছেন। এটাই অভিনেতা হিসেবে তার অনেক বড় প্রাপ্তি। ’

চঞ্চল চৌধুরী বলেন, ‘বিশ্ব দা আমার ভীষণ শ্রদ্ধার এবং ভালোবাসার মানুষ, অন্যতম প্রিয় শিল্পী। দাদার মতো এমন মহান কিংবদন্তী শিল্পীর আগমন পরবর্তীতে এই দেশে আর কেউ আসবেন কিনা সন্দেহ আছে। তাই এই প্রজন্মের শিল্পীদের উচিত তার আদর্শ, তার অধ্যাবসায় সর্বোপরি শিল্পী সত্ত্বাকে অনুপ্রেরণা হিসেবে নিয়ে আগামীর পথে এগিয়ে যাওয়া। জন্মদিনের শুরুটা বাবা মায়ের সঙ্গে কাটাতে পেরেছি, এটা অনেক বড় পাওয়া। সবাই আমার জন্য আশীর্বাদ করবেন।’

উল্লেখ্য, ঈদ উপলক্ষ্যে গান ছবি এন্টারটেইনম্যান্ট’র ইউটিউব চ্যানেলে প্রকাশ হচ্ছে কুমার বিশ্বজিৎ’র ‘রস কইয়া বিষ খাওয়াইলো’ গানটি। এবারের ঈদে চঞ্চল চৌধুরীকে সাতটি ঈদ ধারাবাহিক ও পনেরোটিরও বেশি খন্ড নাটক টেলিফিল্মে অভিনয়ে দেখা যাবে।

Print Friendly

Related Posts