আপনার আজকের রাশিফল ॥ ৫ জুন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ৫ জুন ২০১৯

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

আজ ব্যবসায় কোনও বিষয়ে একটা পরিবর্তন লক্ষ্য করতে পারেন। নিজের কথাবার্তা সংযত করে সংসারে চলবেন। সঠিক কোনও বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভাল থাকবে।কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের কথায় গুরুত্ব দেওয়ার চেষ্টা করুন। সদুপায়ে আয় বৃদ্ধির চিন্তা ভাবনা করতে পারেন। সামাজিক দায়িত্ব আসতে পারে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

সকালের দিকে মায়ের শরীরের জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে। আজ সমাজসেবায় কিছু কাজ করতে ইচ্ছে করবে। সহকর্মী আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে। উচ্চাকাঙ্খা আজ বাড়তে দেবেন না। তৃতীয় কারও জন্য সংসারে অশান্তি।  অনেকদিনের পুরনো কোনও রোগের হাত থেকে মুক্তি পেতে পারেন। বেশি তর্কবিতর্ক আজ বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে সাহায্য পাবার জন্য আনন্দ।

মিথুন (২২ মে – ২১ জুন)

অর্থ উপার্জনের জন্য দিনটা ভাল।আর্থিক উন্নতি হবে।সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। আজ কর্মে অলসতা থাকায় কর্মস্থানে অশান্তি হতে পারে।সন্তানকে সাহায্য করতে পেরে মনে আনন্দ। সাধু সেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার ইচ্ছা থাকবে। আশপাশের পরিবেশ অনুকুল।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

কর্মস্থানে আপনি সহকর্মীর হিংসার জন্য বিপদে পরতে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভাল নয়। চিকিৎসার জন্য অর্থ খরচ হতে পারে। ভাল কাজ করে মনে উৎফুল্লতা। আজ মায়ের কাছ থেকে বিশেষ কোনও সাহায্য পেতে পারেন । ঘরে বাইরে দায়িত্বের চাপে মানসিক ক্লেশ । কোনও দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে। গুরুসেবা করুন ভাল ফল পাবেন।পায়ের যন্ত্রণা বাড়তে পারে।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

অপরের উপকার করে সন্মানপ্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ করা আজ উচিত হবে। মায়ের কাছ থেকে সম্পত্তিপ্রাপ্তির যোগ। বায়ুপথে ভ্রমণে বাধা আসতে পারে। বাড়িতে অতিথি সমাবেশ। আজ আপনার গুরুদেব বা ঈশ্বরের প্রতি মন থাকলেই ভাল। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না ঝঞ্ঝাট হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেমপ্রণয়ে আঘাত আসতে পারে। ভাই ভাই বিবাদের জন্য মন কষ্ট বাড়তে পারে।  

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

অপরের মঙ্গল কামনায় নিজের ভাল হতে পারে। বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ আসতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা। ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়। অধৈর্য হলে কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি ক্রয় নিয়ে প্রচুর বিচক্ষণতা দেখাতে পারবেন। উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সাথে মতবিরোধ। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। চোখের কোনও সমস্যা বাড়তে পারে। পিতার শরীরের জন্য ডাক্তারের সঙ্গে আলোচনা।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

আজ ব্যবসার দিকে কোনও শুভ খবর আসতে চলছে।  অতিরিক্ত পরিশ্রম হতে পারে, ফলে শরীরে ক্লান্তি। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন কিন্তু চুপ থাকুন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি হতে পারে। সন্তানদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমে আঘাত পাওয়ার সম্ভবনা। সমাজের জন্য কিছু করার ফলে সন্মান প্রতিপত্তি বাড়তে পারে। দুপুরের পরে ব্যবসার দিকে চাহিদা বাড়তে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয়বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে। পড়াশুনার দিকে কোনও খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির যোগ দেখা যাচ্ছে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে তা হানিকারক হবে। কর্মে বদলির সম্ভবনায় মানসিক চাপ বোধ। আয়ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল। আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি হতে পারে। ব্যবসায় অশুভ সংকেত থাকলেও গুরুজনদের পরামর্শে তা কেটে যাবে। শত্রুপক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের জন্য উন্নতি অপেক্ষা করছে। পূজাপাঠের জন্য খরচ বাড়তে পারে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

প্রবাসী কেউ আসার খবর পেতে পারেন। কোনও বিপদ এলে বুদ্ধি করে চলবার চেষ্টা করুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে।    ব্যবসায় সফলতা পেতে একটু বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। নিজের পাওনা পেতে ভোগান্তি হতে পারে। সাধু সঙ্গে গিয়ে মনে শান্তি।মাথার কোনও কষ্ট বাড়তে পারে।  

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি সমাগম হতে পারে। নিম্নবিদ্যার জন্য সময়টা খুব উপযুক্ত। চাকুরীজীবীদের জন্য সময়টা অনুকূল। আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে। আজ সারা দিন ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে। সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। রাস্তাঘাটে কোনও সমস্যা বাড়তে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

আজ অযথা ব্যয় বেশি হতে পারে। শরীর স্বাস্থ্য মোটামুটি থাকবে। উচ্চ এবং নিম্ন বিদ্যার্থীরা শুভফল লাভ করবে। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে। আজ সবার সঙ্গে কথা খুব বুঝে বলবেন অপমানিত হওয়ার সম্ভবনা আছে। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। ছোট কারও কাছ থেকে কোনও বিষয়ে সাহায্য পেতে পারেন।ব্যবসার দিকে কোনও নতুন যোগাযোগ হতে পারে। 

Print Friendly

Related Posts