পুসান এবং জাতীয় যুব সংসদ এর আলোচনা ও মতবিনিময়

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ নাটোর জেলা নিবাসী বাংলাদেশের বিভিন্ন সরকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বৃহৎ সংগঠন ‘পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এ্যাসোসিয়েশন অব নাটোর (পুসান)’ এবং জাতীয় যুব সংসদ বাংলাদেশ, নাটোর জেলা ইউনিট এর যৌথ আয়োজনে এক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার নাটোর জেলার গুরুদাসপুর উপজেলায় চাঁচকৈড় শিক্ষা সংঘ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় ঈদ পরবর্তী উক্ত আলোচনা ও মতবিনিময় সভা। এতে নাটোর জেলা নিবাসী বিভিন্ন সরকারী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীসহ বিপুল সংখ্যক সদস্য অংশগ্রহণ করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুসান ও জাতীয় যুব সংসদ এর উপদেষ্টা এবং বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি এ্যাড. কোহেলী কুদ্দুস মুক্তি।

Photo-22

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এ্যাসোসিয়েশন অব নাটোর (পুসান) এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ তানভীর আনোয়ার, জাতীয় যুব সংসদ, নাটোর জেলা ইউনিটের উপদেষ্টা মোঃ ফিরোজ সরকার ও মোঃ রুবেল সরকার, গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিয়ার রহমান বাঁধন, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক মোঃ মজনু আলমসহ আরও অনেকে।

 সভাপতিত্ব করেন জাতীয় যুব সংসদ, নাটোর জেলা ইউনিটের সভাপতি মোঃ আশিক শেখ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পুসান ও জাতীয় যুব সংসদ বাংলাদেশ এর উপদেষ্টা প্রকৌশলী জুনায়েদ আহমেদ সৈকত। প্রধান বক্তা তার বক্তব্যে মাদক, সন্ত্রাস ও জঙ্গীমুক্ত নাটোর গড়ে তুলতে পুসান ও জাতীয় যুব সংসদের মতো সংগঠনের প্রয়োজনীয়তা ব্যক্ত করেন। উক্ত সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে সদস্যদের দেশ ও জাতির উন্নয়নে সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণের আহবান জানান। প্রধান অতিথি তার বক্তব্যে এধরণের উদ্যোগের প্রশংসা করেন এবং সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

Print Friendly

Related Posts