আপনার আজকের রাশিফল ॥ ১১ জুন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ১১ জুন ২০১৯

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):

দিনটি ভালো যাবে। সকালের দিকে ব্যবসায় ভালো আয়ের সুযোগ পাবেন। খাদ্য দ্রব্য ও ফলমূলের ব্যবসায় ভালো আয় হবে। দুপুরে কোন ভালো সংবাদ পেতে পারেন। বাড়ীতে ছোট ভাই বোনের আগমনের যোগ প্রবল। সাংবাদিক ও মিডিয়া কর্মীরা কাজের ব্যস্ততায় থাকতে পারেন। প্রতিবেশীর বাড়িতে কোন ধর্মীয় অনুষ্ঠানে অংশ নেওয়ার যোগ।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

দিনটি শুভাশুভ মিশ্র। সকালের দিকে কোনো সামাজিক বা দাতব্য কাজে ব্যস্ত থাকবেন। প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভের যোগ প্রবল। দুপুরের দিকে বিকাশ বা রকেটে কিছু টাকা পেতে পারেন। আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। আজ বিক্রেতাদের আশানুরুপ বিক্রয় হবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে দূর দেশে যাত্রার যোগ। রাস্তাঘাটে কিছু ঝামেলা পোহাতে হবে। সাংসারিক কাজে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। সকাল সকালই বাজারের পর্ব সেরে ফেলতে পারেন। দুপুর থেকে আপনার সাংসারিক ব্যস্ততা বৃদ্ধি পাবে। ঘর গৃহস্তির কাজে জীবন সাথীকে সাহায্য করতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

দিনটি মিশ্র সম্ভাবনাময়।সকালের দিকে বেচাকেনায় ভালো আয়ের সুযোগ রয়েছে। মিষ্টান্ন ও খাদ্য দ্রব্য প্রস্তুত কারকদের ভালো আয় হবে। দুপরের পর থেকে ব্যয় বৃদ্ধির যোগ। প্রবাসীদের দেশে আগমনের যোগ প্রবল। ট্রান্সপোর্ট ব্যয় বৃদ্ধি পাবে। বিদেশ থেকে ভালো কিছু টাকা আসতে পারে।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট):

দিনটি শুভ সম্ভাবনাময়। আজ কোন আত্মীয়র সাহায্য পেতে পারেন। প্রভাবশালী আত্মীয়র সাহায্য পেতে পারেন। রাজণৈতিক ও সাংগঠনিক কাজে সাফল্য আসবে। দুপুরের পর ব্যবসায়ীক ভাবে কিছুটা লাভবান হতে পারেন। বন্ধুদের সাথে কোন আড্ডায় অংশ নেওয়ার যোগ।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর):
দিনটি ভাগ্য উন্নতির। বৈদেশিক কাজে ও বিদেশ ভ্রমনে সাফল্য লাভের যোগ। পিতার সাহায্য পেতে পারেন। যাকাত ফেতরা আদায়ের সুযোগ আসবে। দুপুরের পর থেকে সময় কিছুটা ঝামেলার। সামাজি কোন কাজে কিছুটা বিব্রত হতে পারেন। রাজনৈতিক ভাবে হেনস্তা হওয়ার আশঙ্কা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):

দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে বাড়ীতে পাওনাদারের আগমন হতে পারে। কোনো দুঃসংবাদ পেতে পারেন। ঝুঁকিপূর্ণ যানবাহনে না চলাই ভালো। দুপুর থেকে ধর্মীয় কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। জীবীকার জন্য বিদেশ যেতে পারেন। আধ্যাত্মীক কাজে সাফল্য আশা করতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

দিনটি মিশ্র সম্ভাবনাময়। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি হতে পারে। ব্যবসায়ীরা কিছু লাভের সুযোগ পাবেন। দুপুর থেকে সময় কিছুটা প্রতিকূল হয়ে যাবে। হঠাৎ করেই আর্থিক সঙ্কটের সম্মূখীন হতে পারেন। যানবাহন ও ট্রান্সপোর্ট সংক্রান্ত ব্যবসায় ভালো আয় রোজগার হবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে ব্যবসায়ীক কাজে কিছু ঝামেলা হবে। কর্মচারীদের কারো কারও সাথে কিছু মনমালিন্য হওয়ার আশঙ্কা। দুপুর থেকে দাম্পত্য ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। অংশিদারী কাজে কিছু লোকশানের আশঙ্কা। জীবন সাথীর সাথে মনমালিন্য হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):

দিনটি ঝামেলাপূর্ণ। সকাল থেকেই প্রেমের ক্ষেত্রে কিছু ঝামেলা হওয়ার আশঙ্কা। সন্তানের সাথে কোন বিষয়ে ঝামেলা হতে পারে। দুপুর থেকে কাজে কর্মে কিছু ঝামেলা দেখা দেবে। গুরুত্বপূর্ণ কাগজ হারিয়ে ফেলতে পারেন। বকেয়া বিল আদায় করার ক্ষেত্রে ঝামেলা ও বিরোধের আশঙ্কা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি):

দিনটি মিশ্র সম্ভাবনাময়। পারিবারিক ক্ষেত্রে কারও সাহায্য লাভের সুযোগ আসবে। আত্মীয়দের কাছ থেকে সকালের দিকে কিছু সাহায্য আসবে। দুপুরের পর প্রেমে কিছু ঝামেলা দেখা দেবে। সৃজনশীল কাজের সাথে জড়িতদের দিনটি ভালো যাবে না। শিল্প কলার চর্চায় কিছু ঝামেলা দেখা দেবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

দিনটি ভালো যাবে। সকালের দিকে বাড়ীতে ছোট ভাই বোনের আগমনের যোগ প্রবল। বিদেশ থেকে কিছু অর্থ আসতে পারে। মানি এক্সেঞ্জ ও বিকাশ রকেট এজেন্টদের ভালো আয় রোজগার হবে। দুপুরের পর বাড়িতে বহু আত্মীয় সমাগমের যোগ। যানবাহন ক্রয় করতে পারেন।

Print Friendly

Related Posts