১৯ জেলায় নতুন ডিসি

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ১৯ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। তাদের মধ্যে বর্তমান ছয় ডিসিকে বদলি করে নতুন জেলায় দায়িত্ব দেওয়া হয়েছে। আর ১৩ জন উপসচিব ও সমান পদমর্যাদার কর্মকর্তা নতুন করে ডিসি হয়েছেন। আজ মঙ্গলবার সন্ধ্যায় এ সংক্রান্ত আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

নতুন যারা ডিসি হলেন:

প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক এসএম তরিকুল ইসলাম (গাজীপুর), অতুল সরকার (ফরিদপুর), জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা উপসচিব বেগম শাহিদা সুলতানা (গোপালগঞ্জ), দুর্নীতি দমন কমিশন চেয়ারম্যানের একান্ত সচিব মো. মনিরুজ্জামান তালুকদার (মুন্সিগঞ্জ), পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপসচিব মো. মামুনুর রশিদ (বাগেরহাট), মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব ড. ফারুক আহমেদ (সিরাজগঞ্জ), জনপ্রশাসন মন্ত্রণালয়ের দিলসাদ বেগম (রাজবাড়ী), উপসচিব মো. জোহর আলী (ঝালকাঠি), দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রীর একান্ত সচিব মো. হারুন-অর-রশিদ (নওগাঁ), সিরাজগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবু জাফর (লালমনিরহাট), ভূমি মন্ত্রীর একান্ত সচিব মো. হাফিজুর রহমান চৌধুরী (নীলফামারী), সমাজকল্যাণ মন্ত্রীর একান্ত সচিব মো. আসিফ আহসান (রংপুর) এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের উপপরিচালক মোস্তাইন বিল্লাহ (বরগুনা) নতুন ডিসি হয়েছেন।

বদলি হলেন যারা:

বরগুনার ডিসি কবির মাহমুদকে পাবনায়, নওগাঁর ডিসি মো. মিজানুর রহমানকে ময়মনসিংহ, পাবনার ডিসি মো. জসিম উদ্দিনকে নারায়ণগঞ্জ, ঝালকাঠির ডিসি মো. হামিদুল হককে রাজশাহী, লালমনিরহাটের ডিসি মোহাম্মদ শফিউল আরিফকে যশোর এবং নীলফামারীর ডিসি বেগম নাজিয়া শিরিনকে মৌলভীবাজার জেলার ডিসি হিসেবে বদলি করা হয়েছে।

Print Friendly

Related Posts