শায়েস্তাগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডে নৌকার প্রচারণা

মোঃ মামুন চৌধুরী, হবিগঞ্জ: শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ তালুকদার ইকবাল প্রচারণায় রয়েছেন।

১১ জুন সকাল থেকে দুপুর পর্যন্ত চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল শত শত নেতাকর্মী সমর্থক নিয়ে পৌরসভার ৮নং ওয়ার্ডের পুরান বাজার, সাবাসপুর, লেঞ্জাপাড়া,  দাউদপুরে প্রচারণা করেছেন।  প্রচারণাকালে তিনি তৃণমূল লোকজনের কাছে দোয়া ও ভোট কামনা করেন।

ভোটাররা  বলেন- আব্দুর রশিদ তালুকদার ইকবাল যোগ্য ব্যক্তি। তিনি একজন সৎ মানুষ। এ ধরণের যোগ্য ব্যক্তিকেই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত করতে চাই। তৃণমূল জনগণ তাকে দলমত নির্বিশেষে ভোট দিবে। তাকে জয়ী করতে আমরা সবাই মিলে মাঠে আছি।

তারা বলেন- আব্দুর রশিদ তালুকদার ইকবালের কাছে যেকোন কাজের জন্য গেলে সুন্দর সমাধান পাওয়া যায়। তার মাঝে লোভ লালসা নেই। তিনি নির্বাচিত হলে ব্যাপক উন্নয়ন নিয়ে এসে নবগঠিত শায়েস্তাগঞ্জ উপজেলাকে সাজাতে পারবেন।

চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ তালুকদার ইকবাল বলেন, মানুষ আমাকে মনেপ্রাণে ভালবাসে। তার প্রমাণ পাচ্ছি। তারা আমাকে পূর্ণ সমর্থন জানিয়েছে। আমি কৃতজ্ঞতা প্রকাশক করছি।

Print Friendly

Related Posts