আপনার আজকের রাশিফল ॥ ২৯ জুন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ২৯ জুন ২০১৯

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):

দিনটি ভালো যাবে। কর্মস্থলে ও ব্যক্তি জীবনে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কোনো সামাজিক বা সাংগঠনিক কাজে সকালের দিকে অংশ নেওয়ার সম্ভাবনা। দুপর থেকে আর্থিক অবস্থার উন্নতি হবে। কোনো শ্যালক শ্যালিকার বাড়ীতে আপ্যায়িত হওয়ার সম্ভাবনা। রেস্টুরেন্ট ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে।

বৃষ রাশি ( ২১ এপ্রিল – ২০ মে):

দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। দূরের যাত্রার সম্ভাবনা দেখা দেবে। দুপর থেকে সময় বলবান হয়ে উঠবে। অসুস্থদের শরীর স্বাস্থ্য ভালো হয়ে যাবে। আপনার ক্ষমতা ও প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অংশিদারী কাজে সাফল্য পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

দিনটি কিছুটা মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে বাড়ীতে কোনো বন্ধুর আগমন হতে পারে। বড় ভাই বোনের সাহায্য পেতে পারেন। দুপরের পর থেকে ব্যয় বৃদ্ধি পাবে। ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো আয় রোজগারের যোগ। প্রবাসীদের জীবনে কোনো ভালো ঘটনা ঘটতে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

দিনটি সাফল্যের। সাঙ্গঠনিক ও রাজনৈতিক কাজে অংশ নিতে পারেন। পিতার সাথে কোনো আত্মীয়র বাসায় বেড়াতে যেতে হবে। প্রভাশালী কোনো সামরিক কর্মকর্তার সাহায্য লাভের যোগ। দুপর থেকে ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পেতে পারে। আজ বন্ধুদের সাথে কোনো আড্ডায় অংশ নেওয়ার সুযোগ আসবে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট):

ভাগ্য সহায় হতে পারে। কোনো অতিন্দ্রীয় বিষয়ে চর্চা করতে পারেন। শিক্ষক ও গবেষকদের কাজে সাফল্য লাভের সম্ভাবনা। বিকালের দিকে কর্মস্থলে কোনো সাফল্য লাভ। পদস্ত কর্মকর্তার সাহায্য পাওয়ার যোগ। রাজনৈতিক নেতাকর্মীরা আজ প্রত্যাশা পূরণের সুযোগ পাবেন।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর):

দিনটি ভালো যাবে। সকালের দিকে কোনো পাওনাদারের সাথে দেখা হতে পারে। হটাৎ করে আর্থিক সঙ্কটের সম্মূখীন হওয়ার যোগ। ঋণ যোগ দেখা যায়। কোনো আত্মীয়র অসুস্থতার বা দূর্ঘটনার সংবাদ পেতে পারেন। দুপর থেকে সময় ভালো যাবে। বিদেশ যাত্রার সুযোগ আসবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর):

দিনটি মিশ্র সম্ভাবনাময়। দাম্পত্য ক্ষেত্রে কিছু অগ্রগতি আশা করা যায়। ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের সুযোগ আসবে। বিকালের দিকে সময় কিছুটা ঝামেলাপূর্ণ হতে পারে। পুলিশী হয়রাণি থেকে সতর্ক থাকতে হবে। রাস্তাঘাটে সতর্কতার সাথে চলুন। পাওনাদারের সাথে দেখা হতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর):

দিনটি সকালের দিকে ভালো যাবে না। কর্মস্থলে নানা রকম ঝামেলা দেখা দিতে পারে। সহকর্মীদের আচরনে কষ্ট পেতে পারেন। দুপর থেকে সময় ভালো হয়ে উঠবে। ব্যবসায় ভালো ক্রয় বিক্রয়ের আশা রয়েছে। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধির যোগ। কোনো বন্ধুর বাসায় বেড়াতে যাওয়ার সম্ভাবনা।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

দিনটি ভালো যাবে। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধির সম্ভাবনা। বিদ্যার্থীদের পরীক্ষার রুটিন পাওয়ার সম্ভাবনা। সন্তানের পড়াশোনা নিয়ে কিছুটা চিন্তায় পড়তে পারেন। বিকালের দিকে অসুস্থদের আরোগ্য লাভের যোগ। চাকরিজীবীরা কোনো নতুন দায়িত্ব পেতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):

দিনটি ভালো যাবে। সাংসারিক কাজে ব্যস্ত থাকতে হবে। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। দুপর থেকে শিল্পীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সৃজনশীল কাজের সাথে জড়িতদের নুতন সুযোগ আসতে পারে। রোমান্টিক বিষয় সাফল্য লাভের যোগ। প্রেমের বিয়ের যোগ প্রবল।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):

দিনটি ভালো যাবে। সাংসারিক বিষয়ে কোনো বন্ধুর সাহায্য লাভ। ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয় করতে হবে। বস্ত্র ও শিশু খাদ্য বিক্রেতাদের ভালো আয়ের সম্ভাবনা। দুপরের পর থেকে আর্থিক প্রত্যাশা পূরণ হবে। আত্মীয় স্বজনের সাহায্য পাবেন। যানবাহন ক্রয় করতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

দিনটি শুভ সম্ভাবনাময়। সকালে কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। রেস্টুরেন্ট ও হোটেল মোটেল ব্যবসায় ভালো আয় রোজগার হবে। গৃহে আত্মী কুটম্বর আগমনের যোগ। দুপরে ছোট ভাই বোনের কাছ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। মিডিয়া কর্মীদের দিনটি ভালো যাবে। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় ভালো আয় হবে।

Print Friendly

Related Posts