লালমোহন মিডিয়া ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি

রিপন শান সভাপতি, জাহিদুল ইসলাম দুলাল সাধারণ সম্পাদক, মিজান হাওলাদার সাংগঠনিক সম্পাদক

লালমোহন প্রতিনিধি: গণমাধ্যম জীবনের আয়না, সংবাদকর্মী জাতির বিবেক- এই প্রত্যয়ে দেশ ও মানুষের জন্য সোচ্চার মিডিয়া কর্মীদের সংগঠন লালমোহন মিডিয়া ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি ২০১৯-২০২১ গঠিত হয়েছে ।

লালমোহন মিডিয়া ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রভাষক কবি শাহাবুদ্দিন রিপন শান এর সভাপতিত্বে, ৩০ জুন ২০১৯ শনিবার লালমোহন উপজেলা শিল্পকলা একাডেমি মহড়াকক্ষে অনুষ্ঠিত মিডিয়া ক্লাবের জরুরী সভায় বক্তব্য রাখেন- ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বিদায়ী কমিটির সহ-সভাপতি প্রভাষক তারেকুল ইসলাম খালেক, দপ্তর সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম মলিন, নির্বাহী সদস্য শঙ্কর মজুমদার, সদস্য সাংবাদিক জাহিদুল ইসলাম দুলাল, সদস্য সাংবাদিক মিজান হাওলাদার, সদস্য জাকির হোসেন জুয়েল প্রমুখ ।

ক্লাবের আগামী কার্যক্রমকে বেগবান করবার লক্ষ্যে উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে দৈনিক বাংলাদেশ বাণীর লালমোহন প্রতিনিধি, ভোলার কন্ঠ ও বাংলারিপোর্ট২৪ডটকম এর সিনিয়র রিপোর্টার রিপন শানকে সভাপতি, দৈনিক ভোলার বাণী, দৈনিক আজকের জনবাণী, লালমোহন নিউজ২৪ডটকম ও বিডি২৪রিপোর্ট ডটকম এর নিজস্ব প্রতিনিধি জাহিদুল ইসলাম দুলাল কে সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের বরিশাল এর লালমোহন প্রতিনিধি মিজান হাওলাদারকে সাংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠিত হয় ।

নতুন কমিটির সহ-সভাপতিগণ হচ্ছেন- ফয়েজ আহমেদ ফ্যাশন ( দৈনিক বরিশালের আজকাল ), মোঃ রাশেদ হেলালী ( দৈনিক সরেজমিন বার্তা ), তারেকুল ইসলাম খালেক ( দ্বীপাঞ্চল সংবাদ) । যুগ্ম সম্পাদকগণ হচ্ছেন- শহিদুল ইসলাম ঝন্টু পাঞ্চায়েত ( বাঙলারিপোর্ট২৪ডটকম), শঙ্কর মজুমদার ( দৈনিক সকালের বার্তা ) । অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন- প্রভাষক রফিকুল ইসলাম মলিন । দপ্তর সম্পাদক- জাকির হোসেন জুয়েল । প্রচার সম্পাদক- দৈনিক আমাদের বরিশালের বিশেষ প্রতিনিধি জসিম মাতাব্বর। নির্বাহী সদস্য যথাক্রমে- প্রভাষক বাশার ইবনে মমিন, প্রভাষক মোহাম্মদ হারুন, মোঃ ইউসুফ মনজু ও প্রভাষক মোহাম্মদ ইব্রাহিম ।

Print Friendly

Related Posts