রিফাত হত্যায় গ্রেফতার ১০, দায় স্বীকার করে আরো ২ আসামীর জবানবন্দি

ইফতেখার শাহীন, বরগুনা প্রতিনিধি: বরগুনায় রিফাত শরীফ হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে মামলার ৪ নম্বর আসামী চন্দন ও ৯ নম্বর আসামী মো. হাসান।

বৃহস্পতিবার সন্ধ্যার পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট গাজী মো. সিরাজুল ইসলামের আদালতে হাজির করা হলে তারা দায় স্বীকার করে এ জবানবন্দি দেয়। মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা থানার পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ূন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে ১ জুলাই মামলার এজাহারভূক্ত ১১ নম্বর আসামী অলি ও তানভীরও হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। এনিয়ে এ যাবৎ ৪ জন আসামী রিফাত হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

বরগুনায় রিফাত হত্যা মামলায় বৃহস্পতিবার পর্যন্ত ১০ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। প্রধান আসামী নয়ন বন্ড মঙ্গলবার ভোররাতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। দ্বিতীয় আসামী রিফাত ফরাজীকে বুধবার রাতে পুলিশ গ্রেফতার করেছে। মামলার দ্বিতীয় আসামী রিফাত ফরাজীকে ৭ দিন এবং ১২ নম্বর আসামী টিকটক হৃদয়, সন্দেহভাজন আসামী মো. সাগর, কামরুল হাসান সাইমুন, নাজমুল হাসান ও রাফিউল ইসলাম রাব্বীকে ৫ দিনের রিমান্ডে নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। বরগুনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly

Related Posts