নবীনগরে ব্যারিস্টার জাকির আহাম্মদ শিক্ষাবৃত্তি প্রদান

জ,ই বুলবুল, (ব্রাহ্মণবাড়িয়া)  থেকে ঘুরে এসে: প্রতি বছরের মতো এবারও ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরে ব্যারিস্টার জাকির আহাম্মদ ফাউন্ডেশনের উদ্যোগে পিইসি, জেএসসি ও জেডিসি মেধাবৃত্তি ২০১৯ প্রদান করা হয়েছে।
জেলার সর্ব বৃহৎ বৃত্তি পরীক্ষায় এ বছর ২৯৮টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২হাজার ৪শত ১৪ জন শিক্ষার্থী অংশ নেয়, যার মধ্যে বিভিন্ন শ্রেণিতে মেধা তালিকায় স্থান পাওয়া ৩০০ জনকে বৃত্তি দেয়া হয়।
শনিবার দুপুরে বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজ মাঠে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীর হাতে বৃত্তির অর্থ, সনদ ও ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল।
ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও রূপালী ব্যাংকের সাবেক পরিচালক ব্যারিস্টার জাকির আহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কুমিল্লা জেলার হোমনা উপজেলা পরিষদের চেয়ারম্যান মিসেস রেহেনা মজিদ, নবীনগর উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকতা মোকাররম হোসেন, নবীনগর থানার অফিসার্স ইনচার্জ রনোজিত রায়,গোলাম শাহরিয়ার বাদল, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোরশেদ আলম, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রেজাউল করিম সবুজ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ফারুক আহাম্মদ প্রমূখ।
উল্লেখ্য, ২০১২ সাল থেকে ব্যারিস্টার জাকির আহাম্মদ ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবছর মেধা বৃত্তি দেয়া হয়।
Print Friendly

Related Posts