দুমকি নিয়ে যাওয়া হলো সাংবাদিক হাসান আরে‌ফিনের মরদেহ

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ সিনিয়র সাংবাদিক ও জাতীয় প্রেসক্লা‌বের নির্বাহী ক‌মি‌টির সদস্য হাসান আরে‌ফিন আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)।

সোমবার (৮ জুলাই) বাদ জোহর জাতীয় প্রেসক্লাব চত্বরে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এর আগে সকাল ৯টার দিকে বুকে ব্যথা অনুভব করার পর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে নেওয়ার পথে তিনি মারা যান।

নামাজে জানাজার আগে সাংবাদিক নেতারা বলেন, তিনি বিভিন্ন গণমাধ্যমে সুনামের সঙ্গে কাজ করেছেন। এর মাধ্যমে তিনি দেশ ও জাতির জন্য অসামান্য অবদান রেখেছেন। তার মৃত্যুতে একদিকে নিষ্ঠাবান ও পরিশ্রমী সাংবাদিক হারিয়েছে গণমাধ্যম এবং অন্যদিকে গণমাধ্যমকর্মীরা তাদের এক প্রিয় সহকর্মীকে হারিয়েছেন।

তার নামাজের জানাজায় অংশ নেন- বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, ডেইলি অবজারভারের সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী, সাংবাদিক নেতা মঞ্জুরুল আহসান বুলবুল, জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম, ঢাকা সাংবাদিক ইউনিয়ন সভাপতি আবু জাফর সূর্য, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরীসহ গণমাধ্যম কর্মীরা।

জানাজা শেষে জাতীয় প্রেসক্লাবের পক্ষে সভাপতি সাইফুল আলম ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে শ্রদ্ধা জানানো হয়। এরপর বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, বরিশাল বিভাগ সাংবাদিক সমিতি এবং পটুয়াখালী জার্নালিস্ট ফোরাম, নতুন কাগজ, বাংলাদেশ শিপিং জার্নালিস্ট ফোরাম, জাতীয় প্রেসক্লাব কর্মচারী ইউনিয়নের পক্ষে শ্রদ্ধা জানানো হয়।

জানাজা শেষে তার মরদেহ গ্রামের বাড়ি পটুয়াখালীর দুমকি উপজেলার নিজ গ্রাম জলিসার উদ্দেশে নিয়ে যাওয়া হয়। সেখানেই তিনি চিরনিদ্রায় শায়িত হবেন।

Print Friendly

Related Posts