মানিকগঞ্জে জেলা ছাত্রলীগের বর্ধিতসভা অনুষ্ঠিত

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ : বাংলাদেশ ছাত্রলীগ মানিকগঞ্জ জেলা শাখার সাংগঠনিক কার্যক্রম বেগবান করতে ও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা সহ নবগঠিত পুর্ণাঙ্গ কমিটির সম্প্রতি বৃদ্ধি করার লক্ষে বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহম্মেদ বুলবুলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় বিশেষ বর্ধিত সভায় উপস্থিত থেকে ছাত্রলীগের উদ্দেশ্য দিকনির্দেশনা মুলক বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহিউদ্দীন।

এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাদরুল ইসলাম খান বাবলু, প্রচার সম্পাদক কৃষিবিদ হাবিবুর রহমান ও জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা সহ জেলা ছাত্রলীগের সাবেক  নেতৃবৃন্দ ও  জেলা ছাত্রলীগের নব-গঠিত কমিটির নেতৃবৃন্দরা।

আজ সকাল ১০টায় শহরের গঙ্গাধর পট্টি এলাকায় ডায়মন্ড কনভেনশন সেন্টারে আয়োজিত বিশেষ বর্ধিত সভা শুরু হয়ে চলে বিকেল ৫টা পযন্ত। এই অনুষ্ঠানে বক্তারা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে শোষণহীন,সন্ত্রাস ও জঙ্গিমুক্ত সোনার বাংলাদেশ গড়তে আহবান জানান।

এদিকে ছাত্রলীগের বিশেষ বর্ধিত অনুষ্ঠানে সংবর্ধিত তিনজন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি ফুয়াদ রহমান খান, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির কর্মসূচী ও পরিকল্পনা সম্পাদক মো. সাদ্দাম হোসেন ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপ-প্রচার সম্পাদক রায়হান রনি।

Print Friendly

Related Posts